মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সুস্থ আছেন বান্দরবানে অপহৃত ব্যাংক মানেজার

যাযাদি ডেস্ক
  ০৪ এপ্রিল ২০২৪, ১৬:০৭

বান্দরবানের রুমায় কুকি চিন সন্ত্রাসীদের হাতে অপহরণের শিকার সোনালী ব্যাংকের ব্যবস্থাপক নেজাম উদ্দিন সুস্থ আছেন। স্ত্রীর সঙ্গে যোগাযোগ করে এমনটাই জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে এ খবর নিশ্চিত করেছেন সোনালী ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালকের দপ্তরের একাধিক কর্মকর্তা।

সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের সূত্রটি জানায়, সকালে প্রধান কার্যালয়ে মিটিংয়ের মাঝ থেকেই জরুরিভিত্তিতে উদ্দেশে রওনা হয়ে গেছেন এমডি। তিনি সোনালী ব্যাংকের শাখা, অপহৃত ম্যানেজারের পরিবার ও প্রশাসনের লোকজনের সঙ্গে কথা বলবেন।

গত মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকের শাখায় হামলা চালিয়ে কুকি চিন সন্ত্রাসীরা ম্যানেজার নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় নিরাপত্তায় থাকা ১০ পুলিশ সদস্য ও ৪ আনসার সদস্যের অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়। পরের দিন বুধবার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে বান্দরবানের থানচি বাজারে সোনালী এবং কৃষি ব্যাংকের শাখায় ডাকাতি করেছে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা। তারা দুই ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের একটি কক্ষে বন্দি করে। এরপর সোনালী ব্যাংক থেকে নগদ ১৫ লাখ টাকা ও কৃষি ব্যাংকে গ্রাহকের আড়াই লাখ টাকা ও বেশকিছু মোবাইল ফোন নিয়ে যায়। বিষয়টি নিরাপত্তারক্ষী ও পুলিশের নজরে এলে তারা প্রতিহতে এগিয়ে যায়। এ সময় ডাকাতরা ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে