শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঈশ্বরদীতে সাবেক এমপি-আ.লীগ নেতার বাড়ীতে হামলা-ভাংচুর

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১১:৩৪
ছবি-যাযাদি

পাবনা -৪ (ঈশ্বরদী - আটঘরিয়া) আসনের সাবেক এমপি, আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা মুজিব বাহিনীর আঞ্চলিক প্রধান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার রাত পৌনে নয়টার দিকে ঈশ্বরদীর সাবেক সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের আকবরের মোড়স্থ বাড়িতে হামলার এ ঘঠনা ঘটে। এ সময় হামলাকারীরা এমপির বাড়ীতে থাকা পরিবারের ব্যবহারকৃত একটি প্রাইভেট কার ও ১ মোটর সাইকেল ভাংচুর করে।

বিষয়টি নিশ্চিত করেছেন আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোঃ হাসান বাসীর।

যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস (সাবেক এমপি পুত্র) জানান, রাত পৌনে ৯ টার দিকে ১০-১৫ জনের একটি সন্ত্রাসী দল মুখে মাস্ক পড়ে মোটর সাইকেল যোগে তাদের বাড়ীতে হামলা চালিয়ে বাড়ির ফটকে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেলে ভাংচুর করে।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু বলেন, আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস একজন আওয়ামীলীগের প্রবীন নেতা এবং সাবেক এমপি। অত্রাঞ্চলের মুজিব বাহিনীর প্রধান। একজন বীরমুক্তিযোদ্ধা বাড়িতে হামলা চালিয়ে শুধু গাড়ি ভাংচুর নয় বড় কোন ঘটনা ঘটানোর পরিকল্পনা করেছিল বলে আমার বিশ্বাস। নিন্দনীয় এ হামলায় তীব্র নিন্দা জানিয়ে অপরাধীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন তিনি।

সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, শহরের শান্ত পরিবেশকে নষ্ট করার জন্য সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে আমার বাড়িতে হামলা এবং ভাংচুর করেছে।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোঃ হাসান বাসীর জানান, হামলাকারীদের মধ্যে চারজনকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। তবে হামলার কারন উদঘাটনের চেষ্টা চলছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে