মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বিএনপি এক হাজার ইফতার পার্টি করেছে : প্রধানমন্ত্রী 

যাযাদি ডেস্ক
  ১১ এপ্রিল ২০২৪, ১৫:১৪
ছবি সংগৃহতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পবিত্র রমজান মাসে বিএনপি এক হাজার ইফতার পার্টি করেছে এবং খেয়েছে। কিন্তু আওয়ামী লীগ জনগণের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করেছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে তার সরকারি বাসভবন গণভবনে দলীয় নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী, বিচারক, বিদেশি কূটনীতিক এবং পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাসহ সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসে দেশের জনগণকে কিছু দেওয়ার জন্য এবং বিএনপি আসে নিতে। আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে থাকে এবং তাদের কল্যাণে কাজ করে। আওয়ামী লীগকে ভোট দিয়ে বারবার ক্ষমতায় আনার জন্য দেশবাসীকে ধন্যবাদ জানান তিনি।

শেখ হাসিনা বলেন, আমার নির্দেশমতো ইফতার পার্টি না করে, দলের নেতারা সবার মাঝে ইফতার বিতরণ করেছেন। মানুষের পাশে দাঁড়িয়েছেন। এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

তিনি বলেন, মানুষের মৌলিক অধিকার পূরণ করে, দারিদ্র্য আগামীতে আরও কমানো হবে। আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। আওয়ামী লীগ খেতে নয়, জনগণকে দিতে আসে। আগামীতে সবার অন্ন, বস্ত্র, শিক্ষা ও বাসস্থানের ব্যবস্থা করতে পারব।

শেখ হাসিনা আরও বলেন, অনেকে গর্ব করে বলেন- এক হাজারের ওপর ইফতার পার্টি করেছে; তারা ইফতার খেয়েছে। আর আওয়ামী লীগ খেতে আসে না, দিতে আসে; মানুষকে দেয়। এটাই হলো আমাদের সবচেয়ে বড় কথা। দলের অগণিত নেতাকর্মী ও বিভিন্ন অঙ্গসংগঠন যারা মানুষের পাশে দাঁড়িয়েছে, তাদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই।

তিনি বলেন, যারা আজ গণভবনে এসেছেন, তাদের জন্য সীমাহীন আনন্দ। ঈদ সবার জীবনে বয়ে আনুক আনন্দ।

এ সময় শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পথ অনুসরণ করে দেশবাসীর জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

গণভবনে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ছোটবোন শেখ রেহানা এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বাসস

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে