মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঈদের দিন যেসব নেতা খালেদা জিয়ার বাসভবনে গেলেন

যাযাদি ডেস্ক
  ১১ এপ্রিল ২০২৪, ২১:২২
আপডেট  : ১১ এপ্রিল ২০২৪, ২১:২৫
আগত নেতাদের কয়েকজন - ছবি : যায়যায়দিন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দীর্ঘ দিন ধরে বন্দি অবস্থায় আছেন। তিনি শর্তসাপেক্ষে বর্তমানে জামিনে আছেন। গুরুত্ব অসুস্থ্য হয়ে বার বার হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তার শারিরিক অবস্থা নিয়ে বিএনপির নেতা-কর্মীরা উদ্বিগ্ন।

আজ পবিত্র ঈদুল ফিতর। এই দিন তিনি তার ভাড়া বাসায় অবস্থান করছেন। সেখানে আত্মীয় স্বজন ও দলের নেতাকর্মীরা শুভেচ্ছা জানাতে যান।

জানা যায়, পবিত্র ঈদুল ফিতরের দিন ঈদ শুভেচ্ছা জানাতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবনে প্রবেশ করেছেন বিভিন্ন রাজনৈতিক দলের কয়েকজন শীর্ষ নেতা।

আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন রাত ৮টার সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান এবং বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ খালেদা জিয়ার গুলশানস্থ ফিরোজা বাসভবনে প্রবেশ করেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়াও উপস্থিত হয়েছেন এলডিপি প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ। বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানসহ আরো কয়েকজন সিনিয়র নেতা খালেদা জিয়ার বাসভবনে যাওয়ার কথা রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে