মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আমরা কোনও রাজনৈতিক আলোচনা করি না : মির্জা ফখরুল

যাযাদি ডেস্ক
  ১১ এপ্রিল ২০২৪, ২৩:১৮
সাংবাকিদের সঙ্গে কথা বলছেন মির্জা ফখরুল ইসলাম-যাযাদি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঈদের দিন সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতেন। সেটা ঈদুল ফিতর ও ঈদুল আজহার দিন নিয়মিতই করতেন। কিন্তু বন্দি হবার পর থেকে সেই সুযোগ থেকে বঞ্চিত সাধারণ মানুষ। তবে গত কয়েক বছর ঈদের দিন বিএনপি সিনিয়র নেতারা তার সঙ্গে দেখা করার সুযোগ পান।

জানা যায়, দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ৮টায় গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজাতে দেখা করতে আসেন দলের শীর্ষ নেতারা।

সাক্ষাৎ শেষে গণমাধ্যমে খালেদা জিয়ার পক্ষ থেকে এই শুভেচ্ছা বার্তা জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। মির্জা ফখরুল বলেন, উনি (খালেদা জিয়া) অসুস্থ হয়ে যাওয়ার পর আমরা চেষ্টা করি উনাকে কতটা কম বিরক্ত করা যায়। তবে ঈদের দিন তিনি আমাদের ডাকেন। আমরা তার সঙ্গে কথা বলি। কথাগুলো পুরোপুরি সৌজন্যমূলক। এখানে আমরা কোনও রাজনৈতিক আলোচনা করি না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, বেগম খালেদা জিয়া নিজেও একজন রাজনৈতিক ব্যক্তিত্ব, ‘তিনি বিএনপির চেয়ারপারসন, তিন বারের প্রধানমন্ত্রী, এখনও তিনি রাজনৈতিক কারণেই বন্দি হয়ে আছেন।’ খালেদা জিয়ার মুক্তি দাবি করে মির্জা ফখরুল বলেন, ‘আমরা সবসময় যেটা বলে আসছি তাকে অবিলম্বে মুক্তি দেওয়া উচিত। তাকে মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করা উচিত। এই কথাটা আমি আবারও জোর দিয়ে দেশবাসীর কাছে বলতে চাই।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে