শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভোলায় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ

স্টাফ রিপোর্টার ভোলা
  ১৯ অক্টোবর ২০২০, ১৬:২০

ভোলা জেলার সাংবাদিকদের মধ্যে করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে ভোলায় কর্মরত ৭১ জন সাংবাদিকদের মাঝে এ চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ।

এ সময় তিনি বলেন, করোনাকালিন প্রতিটি সেক্টরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা প্রদান করেছেন। তার সুযোগ্য নেতৃত্বের কারনেই বাংলাদেশে করোনা সংক্রমণ অনেকটা নিয়ন্ত্রণে আছে। করোনাকালিন সময়ে অসহায় মানুষের জন্য তিনি খাদ্যসামগ্রীসহ নগদ অর্থ সহায়তা দিয়েছেন। এমনিভাবে প্রতিটি সেক্টরে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী।

তোফায়েল আহমেদ আরো বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপের কারনেই দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। ব্যবসা বাণিজ্য থেকে শুরুকরে সকল ক্ষেত্রেই অগ্রগতি হয়েছে। অর্থাৎ প্রধানমন্ত্রীর নির্দেশগুলো সঠিকভাবে মেনে চললে আর কোন সমস্যা থাকবে না।

অনুষ্ঠানে ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক অমিতাব রায় অপুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শংকর কুমার বিশ্বাস, মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো. শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. শফিকুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠান শেষে ভোলা জেলায় কর্মরত ৭১ জন সাংবাদিকের প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট সাত লাখ ১০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। সভায় সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে