মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

প্রত্যাবর্তনেই প্রশংসিত সুস্মিতা সেন

প্রত্যাবর্তনেই প্রশংসিত সুস্মিতা সেন
সুস্মিতা সেন

বহুদিন পর ওয়েব সিরিজের মাধ্যমে অভিনয় জগতে ফিরলেন সুস্মিতা সেন। 'আর্যা' নামের এ ওয়েব সিরিজটি মুক্তির পর থেকেই সুস্মিতার অভিনয় প্রশংসিত চিত্র সমালোচক থেকে দর্শক। তাই এবার সিরিজের দ্বিতীয় পর্ব আনার কথা ঘোষণা করলেন পরিচালক রাম মাধবানী। ইনস্টাগ্রামে একটি লাইভ সেশনে দর্শকের সঙ্গে কথা বলছিলেন তিনি ও সুস্মিতা সেন। সেখানেই এই সেকেন্ড সিজনের কথা জানান পরিচালক।

ইনস্টাগ্রামের লাইভ সেশনে অনেকে অনেক কথা জিজ্ঞাসা করেন সুস্মিতা সেন ও রাম মাধবানীকে। তার মধ্যে অন্যতম ছিল সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে। তাদের মধ্যে একজনের প্রশ্নের উত্তরে পরিচালক বলেন, 'দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করতে হবে।' অচিরেই 'আর্যা'র সেকেন্ড সিজন আসবে এবং সেখানেও প্রধান ভূমিকায় অভিনয় করবে সুস্মিতা। পরিচালক জানান, প্রথমবারের মতো পরেরবারও সুস্মিতার চরিত্রটি এতটাই গুরুত্বপূর্ণ থাকবে।

প্রসঙ্গত, ডাচ নাটক 'পেনোজা'র অবলম্বনেই লেখা হয়েছে 'আর্যা'র চিত্রনাট্য। ডিজনি হটস্টারে আগামী ১৯ জুন মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজ। পরিচালনা করেছেন 'নীরজা' খ্যাত পরিচালক রাম মাধুবানী। সুস্মিতার চরিত্রের নামই 'আর্যা'। বহুদিন বাদে দেখা গেল চন্দ্রচূড়া সিংকে। দীর্ঘ বিরতির পর তিনিও ফিরলেন। সিরিজে সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। রাজস্থানের হাই প্রোফাইল ড্রাগ সিন্ডিকেট, দুই মাদক মাফিয়াগোষ্ঠীর মধ্যে বিরোধ, খুনোখুনি, রক্তারক্তি, নিজের পরিবারের প্রতি বিশ্বাস হারানো এবং বিশ্বাসঘাতকতা, যাবতীয় রোমাঞ্চকর উপকরণই মজুত 'আর্যা'য়। গল্পও খাসা। সুস্মিতা সেনের চরিত্রের মধ্য দিয়ে এই প্রত্যেকটি পটই দেখানো হয়েছে। পরিস্থিতির শিকারে এক গৃহবধূর 'মাফিয়া ডন' হয়ে ওঠার গল্প 'আর্যা'। বাঘিনী যেভাবে নিজের সন্তানদের রক্ষার্থে চারপাশে গোটা দুনিয়ার সঙ্গে লডতেও পিছপা হয় না, আর্যাও ঠিক সেরকমই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে