logo
রোববার, ২৫ অক্টোবর ২০২০ ১০ কার্তিক ১৪২৭

  অনলাইন ডেস্ক    ২২ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

ইউটিউবের জন্য বিভিন্ন কনটেন্ট বানিয়েছি

এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী সাফা কবির। টিভি নাটক, বিজ্ঞাপন কিংবা উপস্থাপনা; সব জায়গাতেই তার সরব উপস্থিতি। সেই সঙ্গে নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও কনটেন্ট নির্মাণ তো আছেই। করোনার মধ্যেই কাজে ফিরেছেন এ অভিনেত্রী। শুটিংও সেরেছেন ডজন খানেক নাটকের। এসব নিয়েই সম্প্রতি যায়যায়দিনের সঙ্গে কথা বলেছেন তিনি।

ইউটিউবের জন্য বিভিন্ন কনটেন্ট বানিয়েছি
সাফা কবির
কাজে ফিরেছি অনেকদিন হলো...

কোরবানি ঈদের আগেই কাজে ফিরেছি। ঈদের আগ মুহূর্তে খন্ড নাটকের চাপ থাকায় সে সময় কাজে ফিরতে হয়েছে। এরপর পরিস্থিতি কিছুটা অনুকূলে এলে অনেকেই শুটিং শুরু করে। সেই ধারাবাহিকতায় আমিও করছি। বলতে গেলে কাজে ফিরেছি অনেকদিন হলো। তবে স্বাস্থ্যবিধি মেনেই শুটিংয়ে অংশ নিচ্ছি। এরই মধ্যে বেশ কয়েকটি নাটকের কাজ সম্পন্ন করেছি। সেসব কাজ বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়েছে। করোনার মধ্যেও দর্শক নাটক দেখে ভালো-মন্দের সাড়া দিচ্ছে।

নিজেই কনটেন্ট বানিয়েছি..

করোনার মধ্যে ঘরবন্দি সময়ে নিজের ইউটিউব চ্যানেলের জন্য বিভিন্ন কনটেন্ট বানিয়েছি। প্রতিদিনই কিছু না কিছু আপলোড করেছি চ্যানেলে। তাছাড়া ভিডিও এডিটিং শেখার চেষ্টা করেছি। বলতে গেলে লকডাউনের পুরো সময়টাই ভিডিও বানিয়ে কাটিয়েছি। তাছাড়া বন্ধুদের সঙ্গে ভিডিওকলে গল্প-গুজব করছি। বাসার কাজেও একটু-আধটু হাত লাগিয়েছি। এর মধ্যে বেশ কয়েকটি সিরিজ ও মুভি দেখেছি।

প্রতিবন্ধকতা ও জটিলতা থাকবেই...

মহামারির কারণে নতুন করে প্রতিবন্ধকতার তৈরি হয়েছে। এখন কিন্তু যেখানে সেখানে ইচ্ছা হলেই যাওয়া যাচ্ছে না। কিছুটা হলেও সতর্ক থাকতে হচ্ছে। তাছাড়া শুটিংয়েও সবাই স্বাস্থবিধি মানার চেষ্টা করছে। আমরা সাধারণত এমন পরিস্থিতিতে অভ্যস্ত নই। আশা করছি, দ্রম্নতই সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে যাবে। আর প্রতিবন্ধকতা ও জটিলতা জীবনের অংশ। এটি থাকবে। এর মধ্যেই আমাদের কাজ চালিয়ে যেতে হবে।

দেখা যেতেই পারে...

ইচ্ছা আছে বড় পর্দায় কাজ করার, তবে এখনো সময় হয়নি। এছাড়া নিজের ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করি না। করা উচিতও না। বড় পর্দা মানেই বড় দায়িত্ব। প্রস্তুতিটাও চাই বড়সড়। আগে নিজেকে বড় পর্দার জন্য প্রস্তুত করতে চাই। পরে সময় ও সুযোগ হলে বড় পর্দায় সাফাকে দেখা যেতেই পারে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে