logo
রোববার, ২৫ অক্টোবর ২০২০ ১০ কার্তিক ১৪২৭

  বিনোদন ডেস্ক   ২২ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

অস্কার জিতবেন প্রিয়াঙ্কা চোপড়া!

অস্কার জিতবেন প্রিয়াঙ্কা চোপড়া!
প্রিয়াঙ্কা চোপড়া
এবার মার্কিন মুলুকে নাকি হইচই কান্ড বাঁধিয়ে দিতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। আসন্ন অস্কারে হলিউডের বাঘা অস্কার জয়ী মেরিল স্ট্রিপ, কেট বস্ন্যানচেটদের সংবাদ সংস্থার এমনটাই দাবি। আগামী বছরের অস্কারে সেরা সহঅভিনেত্রীর পুরস্কার পেতে পারেন বলিউডের 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া।

২০০৮ সালে মুক্তি পাওয়া স্স্নামডগ মিলিয়নিয়ার ছবির সৌজন্যে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে সাফল্য পেয়েছিলেন এ আর রহমান এবং রেসুল পুকুট্টি। তারপর আর অস্কারের মঞ্চে ভারতের তেমন কোনো সাফল্য নেই। প্রিয়াঙ্কা চোপড়া অবশ্য কয়েক বছর ধরেই অস্কারের রেড কার্পেট মাতাচ্ছেন। তবে এবারে নাকি অস্কারের মঞ্চে সেরা সহঅভিনেত্রীদের তালিকায় প্রিয়াঙ্কার নাম ভেসে উঠতে পারে। এমন জল্পনা-কল্পনা চলছে গোটা অস্কার কমিটি এবং হলিউডের অনেকের মনে।

কিন্তু কীভাবে হবে তা? একাধিক ইংরেজি সংবাদপত্রের বরাতে জানা গেছে, নিজের মুক্তি পেতে চলা ছবি 'দ্য হোয়াইট টাইগার'-এর জন্য এবার অস্কারে মনোনয়ন পাবেন প্রিয়াঙ্কা। রামিন বাহরানি ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও এবং আদর্শ গৌরব। করোনাসংকটের আবহে সিনেমাটি এখনো মুক্তি পায়নি। তবে খুব শিগগিরই ওয়েব পস্নাটফর্মে আসবে বহুল আলোচিত এ সিনেমাটি। আর তারপরই আসন্ন অস্কারের দৌড়ে শামিল হয়ে যাবেন বলিউডের 'দেশি গার্ল'। মার্কিন সংবাদ সংস্থার দাবি, প্রিয়াঙ্কাই এবার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে 'ডার্ক হর্স' হয়ে উঠতে পারেন। এরই মধ্যে ইন্সটাগ্রামে সদ্য প্রয়াত মার্কিন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্টের সবচেয়ে বয়স্ক বিচারক রুথ বাডের গিন্সবার্গকে স্মরণ করেছেন প্রিয়াঙ্কা। শেয়ার করেছেন তার ভাবাদর্শ।

তবে এ নিয়ে ততটা মাথাব্যথা নেই বলেই মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

বর্তমানে জাতিসংঘের শুভেচ্ছা দূত হিসেবে নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রাখার কথা জানান তিনি। কিন্তু অস্কার পেলে তার জীবনটা আরও বদলে যাবে বলে উলেস্নখ করে প্রিয়াঙ্কা বলেন, অস্কার জয় প্রতিটি অভিনয়শিল্পীরই জীবনের সবচেয়ে বড় একটা স্বপ্ন। আমিও সেই স্বপ্ন দেখি। তবে পুরস্কারের চেয়ে হলিউডে ভালো ভালো কাজের মাধ্যমে স্থায়ী হওয়াটাই এখনকার স্বপ্ন আমার।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে