শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

রুক্মিণী মৈত্রর 'সুইজারল্যান্ড' মিশন

রুক্মিণী মৈত্রর 'সুইজারল্যান্ড' মিশন
রুক্মিণী মৈত্র

অ্যাকশন কিংবা থ্রিলার নয়, সোজা মধ্যবিত্ত মানুষের স্বপ্ন পূরণের গল্প নিয়ে পর্দায় হাজির হচ্ছেন রুক্মিণী মৈত্র। এতে রুক্মিণীর সঙ্গে থাকছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। তবে স্বপ্ন পূরণের গল্পের এই মিশন দেখতে হলে অপেক্ষা করতে হবে 'সুইজারল্যান্ড' ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত। এরই মধ্যে রুক্মিণী-আবীর জুটির প্রথম সিনেমার ট্রেলার অবমুক্ত হয়েছে। প্রথমবারের মতো এই জুটির স্কিন শেয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমের হট কেকে পরিণত হয়েছে। স্বল্পসময়ের ট্রেলারে দুই সন্তানের বাবা-মা আবীর-রুক্মিণীর ঘর-সংসারের গল্পই তুলে ধরা হয়েছে।

মূলত স্ত্রীর স্বপ্নপূরণের জন্য তার মধ্যবিত্ত স্বামী কতদূর পর্যন্ত যেতে পারেন, তা তুলে ধরা হয়েছে 'সুইজারল্যান্ডের ট্রেলারে। স্বপ্নপূরণ সাধ্যের মধ্যে না থাকায়, বিদেশ ভ্রমণের জন্য ইলিশ, গলদা চিংড়ি, পাবদা কিংবা খাসির মাংসকে খাবারের তালিকা থেকে বাদ দিয়ে দেন মধ্যবিত্ত দম্পতি। পুজোর কেনাকাটাও নামিয়ে আনেন অর্ধেকে। বন্ধ করেন এসি চালানো। তারপরও যখন শোনা যায়, সুইজারল্যান্ডে যাওয়ার পর ৪ লাখের মতো খরচ পড়বে, তা শুনে কার্যত বিমর্ষ হয়ে পড়েন মধ্যবিত্ত ওই দম্পতি। শেষ পর্যন্ত আবীর কী করবেন, তা দেখানো হবে সুইজারল্যান্ড- সিনেমাতেই।

আবীর চট্টোপাধ্যায় এবং রুক্মিণী মৈত্রের সঙ্গে এ সিনেমায় বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং জিৎকে।

প্রঙ্গত, সম্প্রতি মুক্তি পায় আবীর-রুক্মিণী অভিনীত 'সুইজারল্যান্ড' ছবির 'ঢাক বাজা, কোমর নাচা' গানটি। ওই গানেই দেখা যায় জিৎকে। টলিউডের ৩ তারকাকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাদের ভক্তরা।

ছবিটি নিয়ে রুক্মিণী টুইটারে লিখেন, 'নিউ নরমাল জীবন এত সুন্দর একটি সিনেমা দিয়ে শুরু করতে পারব, ভাবতে পারিনি। সত্যি ভালো লাগছে।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে