শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

টাইগার-দিশার কি হয়েছে?

বিনোদন ডেস্ক
  ১৬ নভেম্বর ২০২০, ০০:০০

দীর্ঘদিন ধরেই টাইগার শ্রফ ও দিশা পাটানির প্রেমের গুঞ্জন বলিউডের বাতাসে উড়ে বেড়াচ্ছে। পাপারাজ্জিদের চোখে সেটা ধরাও পড়েছে বহুবার। এমনকি টানা লকডাউনে টাইগারের বাসাতেই ছিলেন দিশা। একসঙ্গে থেকেছেন, হইচই করেছেন। আবার নেচে-গেয়ে ছবি উঠিয়েছেন ইনস্টাগ্রামের হ্যান্ডেলে। এবারও একসঙ্গে বেড়াতে গেছেন মালদ্বীপ। একই ফ্লাইটে যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে তাদের ক্যামেরা বন্দি করেন ইন্ডিয়ান টাইমসের সাংবাদিক।

এর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে মালদ্বীপ থেকে নানা মুডের ছবি শেয়ার করছেন বলিউডের চর্চিত এ জুটি। সমুদ্রের নীল জলরাশির ধারে দুই নায়ক-নায়িকারই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। তবে একটা ছবিতেও তারা একসঙ্গে নেই। একসঙ্গে ছুটি কাটাচ্ছেন অথচ ছবি কেন শেয়ার করছেন না সোশ্যাল মিডিয়ায়? এ নিয়ে প্রশ্ন তুলেছেন ফ্যানদের একাংশ। বলছেন, টাইগার-দিশার কি হয়েছে?

এদিকে বুধবার থেকে ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করেছেন টাইগার শ্রফ। শার্ট ছাড়া শরীর দেখিয়ে সিপেস্ননের সামনে দাঁড়িয়ে, সুইমিং পুলে হলুদ ট্রাঙ্ক পরেও একটি ছবি শেয়ার করেছেন টাইগার। সেটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি শেয়ার করে ক্যাপশনে টাইগার লিখেছেন, 'আগামী কয়েকদিনের জন্য ড্রেস কোড'। মজা করে আবার লিখেছেন, 'আমার হলুদ হট প্যান্ট দেখে কিছু মনে করবেন না। হয় আমি লম্বা হয়েছি বা লকডাউনে আমার প্যান্ট ছোট হয়ে গিয়েছে।'

দিশা পাটানিও বাদ যাননি। ইনস্টাগ্রামে সেভাবে কোনো পোস্ট না করলেও, ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তার ছবি ও ভিডিও। তবে এবারই প্রথমবার নয়- এর আগেও দিশা পাটানি ও টাইগার শ্রফ একসঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন। ২০১৮-তেও ছবি শেয়ার করেছিলেন নিজেরা, তবে সেবারও একসঙ্গে কোনো ছবি পোস্ট করেননি তারা। বলিউডে জোর গুঞ্জন শোনা গেলেও, নিজেদের সম্পর্কের কথা কখনোই স্বীকার করতে চান না দিশা-টাইগার।

আগে ইনস্টাগ্রামে একটি প্রশ্ন-উত্তর পর্বে টাইগারকে প্রশ্ন করা হয়েছিল, আপনি কি দিশাকে ডেট করছেন? টাইগার জবাব দিয়েছিলেন, 'আমার যোগ্যতাই নেই।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে