শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সুশান্তকে বিদ্রম্নপ করায় বেকায়দায় রণবীর সিং

বিনোদন ডেস্ক
  ২০ নভেম্বর ২০২০, ০০:০০
রণবীর সিং

বিজ্ঞাপনচিত্রে প্রয়াত সুশান্ত সিং রাজপুতকে বিদ্রম্নপ করার অভিযোগে নেটদুনিয়ার একাংশের রোষানলের কবলে পড়তে হচ্ছে বলিউড তারকা রণবীর সিংকে। বিংগো নাচোসের জন্য এই বিজ্ঞাপনচিত্রটি করেছিলেন এ অভিনেতা। রণবীর সিংয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনচিত্রটিকেও বয়কট করার ডাক দেওয়া হয়েছে।

কিছুদিন আগেই পরিচালক রোহিত শেঠির সঙ্গে 'সার্কাস' ছবির শুটিং শুরু করেছেন 'গালিবয়'খ্যাত অভিনেতা রণবীর সিং। শোনা যাচ্ছে, শুটিংয়ের জন্য নাকি গোটা মেহবুব স্টুডিও বুক করেছেন পরিচালক। ১২ নভেম্বর রণবীরের অভিনয় করা বিজ্ঞাপনচিত্রটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। বিজ্ঞাপনে রণবীরের চরিত্রকে প্রশ্ন করা হচ্ছে, ভবিষ্যতে কী করতে চায়? তারই জবাব দিতে গিয়ে 'প্যারাডক্সিক্যাল ফোটন' অর্থাৎ ফোটনের বৈপরীত্যর কথা বলা হয়। এদিকে সুশান্ত সিং রাজপুতের টুইটার হ্যান্ডেলের ক্যাপশনে আবার লেখা রয়েছে, 'ফোটন ইন এ ডাবল-স্লিট'। সম্প্রতি এই বিষয়টি নেটদুনিয়ার একাংশের নজরে পড়েছে। আর তাতেই হইচই পড়ে গেছে নেট দুনিয়ায়। ফোটন সংক্রান্ত বিষয়ে মিল থাকার জেরেই শুরু হয়ে যায় ট্রোলিং। নেটিজেনদের একাংশের অভিযোগ, সুশান্তের টুইটারে 'ফোটন' সংক্রান্ত বিষয়ের উলেস্নখ থাকাতেই ইচ্ছাকৃতভাবে এই বিষয়টি বিজ্ঞাপনের সংলাপে ব্যবহার করা হয়েছে প্রয়াত অভিনেতাকে বিদ্রম্নপ করার জন্য।

টুইটারে অন্তরা নামে একজন প্রশ্ন তুলে লিখেছেন, কেন বলিউড সুশান্ত সিং রাজপুতের সম্মানহানি না করে কিছু করতে পারে না? তার উত্তরে 'স্কাই ইজ দ্য লিমিট' নামের এক টুইটার হ্যান্ডেল থেকে আবার কটাক্ষ করে লেখা হয়েছে, রণবীরের সাধারণ বুদ্ধিতে এই মুখস্থ করা শব্দগুলোর মানে বোঝা সম্ভব নয়। ভিডিওর ডিসলাইকের সংখ্যা এবং প্রতিক্রিয়ার অপশন দেওয়া নেই। সেই বিষয়টিও অনেকে তুলে ধরেছেন।

যদিও এসব বিষয়ে কোনো জবাব পাওয়া যায়নি রণবীর সিং-এর পক্ষ থেকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে