শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

'বিগ বস ১৪' বন্ধের নোটিশ দিল কর্ণি সেনা

বিনোদন ডেস্ক
  ২১ নভেম্বর ২০২০, ০০:০০
সালমান খান

ভারতে দীর্ঘদিন ধরে জনপ্রিয়তা ধরে রাখা 'বিগ বস' নিয়ে মাঝে মাঝেই বিতর্ক ওঠে। বলিউড স্টার সালমান খানের উপস্থাপনায় এ রিয়েলিটি শোর ১৪তম মরশুমও তার ব্যতিক্রম নয়। সময়ের সঙ্গে পালস্না দিয়ে বাড়ছে কোন্দল, মনোমালিন্য এবং সর্বোপরি বিতর্ক। সেই ধারাবাহিকতায় এবার শ্রী রাজপুত কর্ণি সেনার কোপে পড়ল বহুল জনপ্রিয় এ রিয়েলিটি শো। শুধু তাই নয়, 'লাভ জেহাদ'কে প্রশ্রয় দেওয়ার অভিযোগ উঠেছে এ শোর বিরুদ্ধে।

চলতি মরশুমের অন্যতম চর্চার বিষয় দুই প্রতিযোগী এজাজ ও পবিত্রার প্রেমের সম্পর্ক। খোলাখুলিই পবিত্রার প্রতি ভালো লাগার কথা প্রকাশ করছেন এজাজ। পবিত্রাও হালকা হাসিতে প্রেমে পড়ার ইঙ্গিত দিচ্ছেন। সুযোগ পেলেই পবিত্রাকে চুম্বন করছেন এজাজ। আর এতেই কর্ণি সেনার রোষানলে পড়েছেন হিন্দি টেলিভিশনের দুই তারকা।

'বিগ বস তক' নামের এক টুইটার হ্যান্ডেল থেকে কর্ণি সেনার একটি লেটার হেডের কপির ছবি শেয়ার করা হয়েছে। তাতে অভিযোগ করা হয়েছে, এজাজ ও পবিত্রার চুম্বন দৃশ্যের ভিডিও শেয়ার করে চ্যানেল ও শো প্রস্তুতকারক সংস্থা অশালীনতা ছড়াচ্ছে। এতে সমাজে কুপ্রভাব পড়ছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এর প্রতিবাদ করেছেন। এজাজ-পবিত্রার ভালোবাসার মাধ্যমে 'লাভ জেহাদ'কে প্রচার করা হচ্ছে বলে অভিযোগ তুলে অবিলম্বে এই অশালীন শো বন্ধ করার দাবি জানানো হয়েছে। লেটার হেডের নিচে শ্রী রাজপুত কর্ণি সেনার ভাইস প্রেসিডেন্ট দিলীপ রাজপুতেরও স্বাক্ষর রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে