শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছোটপর্দার অনুষ্ঠানমালা

নতুনধারা
  ১৮ এপ্রিল ২০২১, ০০:০০

আরটিভিতে আজ বেলা ৩টায় প্রচারিত হবে শিশুতোষ অনুষ্ঠান 'তোমাদের জন্য ইসলাম'। ইসলামের ইতিহাস, ঐতিহ্য, বিভিন্ন বিষয়ে ইসলামের আদেশ নিষেধ ও বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে এই অনুষ্ঠান। সুজন আহমেদের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মাত্র ৮ বছরের শিশু সুবহা সাফায়েত সিজদা।

বৈশাখী টেলিভিশনে বিকাল ৫টা ১৫ মিনিটে প্রচারিত রমজানের বিশেষ ধারাবাহিক নাটক 'পরকাল'। টিপু আলম মিলনের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঈদ বাবু, বৃষ্টি ইসলাম, আব্দুলস্নাহ রানা, লীনা আহমেদ সুফিয়া, মিষ্টি মারিয়া, মাসুম বাসার, আমিন আজাদ, গুলশান আরা, শিখা, অনামিকা, আফসানা নওমি ও ইলমাসহ অনেকে।

মাহে রমজানে আরটিভিতে আজ বেলা ৩টা ৫ মিনিটে প্রচারিত হবে 'রমজানের আমল'। রমজান মাসের ফজিলত ও অন্যান্য গুরুত্বপূর্ণ আমলগুলো প্রচার করা হবে এ অনুষ্ঠানে। সাঈদ হাসানের প্রযোজনায় অনুষ্ঠানটির বর্ণনায় রয়েছেন মুফতি মুহাম্মদ হেদায়েতুলস্নাহ।

চ্যানেল আইতে সপ্তাহের প্রতি শুক্রবার থেকে বুধবার রাত ৮টা ও রাত ১১টায় প্রচারিত হচ্ছে বাংলায় ডাবিংকৃত বিশ্বখ্যাত আরব্য সিরিয়াল 'সুলেমান'। এ সিরিয়ালের চরিত্রে রূপদান করেছেন বিশ্বনন্দিত তার্কিশ অভিনেতা হালিত আরগেঞ্চ।

এটিএন বাংলায় সপ্তাহের প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮টায় প্রচারিত হবে ধারাবাহিক নাটক 'পরিবার'। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রাশেদা সাজ্জাদ লাজুক। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মনিরা মিঠু, শাওন, তানভির হুরাইরা, সালহা নাদিয়া, নাদিয়া মিম, কাজল সুবর্ণ, তুষ্টি, জামিল হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে