শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

ব্যস্ততা আমার কাছে উপভোগের

ছোটপর্দার এই সময়ের অন্যতম চাহিদাসম্পন্ন টিভি অভিনেত্রী কেয়া পায়েল। মাঝে-মধ্যে বিজ্ঞাপনচিত্রেও মডেলিং করতে দেখা যায় তাকে। অনুপম চেহারার এই অভিনেত্রী ইতোমধ্যেই বেশ কিছু সাড়া জাগানো কাজ করেছেন। চলমান ব্যস্ততা এবং অন্যান্য বিষয়ে যাযাদির সঙ্গে কথা বলেন তিনি-
নতুনধারা
  ১৮ জানুয়ারি ২০২২, ০০:০০
কেয়া পায়েল

নতুন কী কাজ নিয়ে ব্যস্ত এখন?

সম্প্রতি ভালোবাসা দিবসের জন্য নতুন একটি নাটকে কাজ শেষ করলাম। নাটকটি মাহমুদ মাহিনের 'হৃদ মাঝারে'। এতে আমার বিপরীতে অভিনয় করছেন মুশফিক আর ফারহান। এ ছাড়া ধারাবাহিক 'জয়েন্ট ফ্যামিলি'সহ আরও কয়েকটি নাটকের কাজ নিয়ে ব্যস্ত এখন।

'জয়েন্ট ফ্যামিলি'তে কেমন সাড়া পাচ্ছেন?

প্রচারের আগে রাফাত মজুমদার রিংকুর এই ধারাবাহিকটি নিয়ে আমি খুবই অ্যাকসাইটেড ছিলাম। ক্যারিয়ারে এটাই আমার প্রথমবারের মতো ধারাবাহিকে অভিনয় করা। আমি আসলে কখনো ধারাবাহিকের মতো অনেক লটের চাপ নিতে চাইনি। কিন্তু পারিবারিক গল্পের এই ধারাবাহিকটি আমার পছন্দ হওয়াতেই এবারে আর ফেলতে পারলাম না। দর্শকের মাঝেও ভালো সাড়া পাচ্ছি। ধারাবাহিক তো লম্বা এক যাত্রা। এখন দেখা যাক, সে যাত্রায় এই সাড়া কতোদূর পর্যন্ত ধরে রাখা যায়!

সবমিলিয়ে এই ব্যস্ততায় দম ফেলার সুযোগ পাচ্ছেন না- তাই কী?

তাই তো দেখছি (হাসি)। মাসের তিন সপ্তাহই যায় অভিনয়ের ব্যস্ততায়। এরমধ্যে আবার নতুন নতুন প্রচুর প্রস্তাব আসে। উৎসব এলে তো এটা খুব বেড়ে যায়। সব প্রস্তাবই তো নেওয়া যায় না। তখন বেছে বেছে পছন্দমতো গল্পের নাটকেই কাজ করি। এখন আবার ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রচুর প্রস্তাব আসছে। কোনোটা নিচ্ছি কোনোটা ফেলছি- এভাবেই চলছে। তবে এই ব্যস্ততা আমার কাছে খুবই উপভোগের।

ওটিটি, ইউটিউব, চলচ্চিত্র থেকে

কেমন প্রস্তাব আসে?

ভালো প্রস্তাব আসে। সম্প্রতি আমার ও অপূর্ব অভিনীত ইউটিউবে সিএমভি প্রযোজিত জাকারিয়া সৌখিনের কমেডি ধারার নাটক 'বয়স কোনো ব্যাপার না' প্রচার পেয়েছে। সোশ্যাল নেটওয়ার্ক থেকে যতদূর জেনেছি, দর্শকের রেসপন্সও ভালো। তবে সিনেমার ব্যাপারে আমি খুব সিরিয়াস। মনের মতো ভালো গল্প না হলে তাতে অভিনয় করতে চাই না।

অভিনয় নিয়ে আপনার নিজের

অবস্থান কেমন?

অভিনয়ে আমি প্রতিনিয়তই ভাঙাগড়ার মধ্যদিয়ে যেতে চাই। দর্শকের পছন্দ-অপছন্দকে গুরুত্ব দিয়ে একটা চরিত্র থেকে আরেকটা চরিত্রে আলাদা হয়ে থাকতে চাই। অভিনয় অনেক দুরূহ কাজ। চরিত্রটি পুঙ্খানুপুঙ্খরূপে

গুছিয়ে ও ফুটিয়ে তুলতে হয়।

সে জন্য আমি প্রতিটি চরিত্রই সিরিয়াসলি বা চ্যালেঞ্জিং হিসেবে নিতে চাই। তবে সবকিছুই তো নির্ভর করে একজন নির্মাতার ওপরই। তাই নির্মাতার কাজের দক্ষতা জেনেশুনে ও

বুঝেও কাজ করতে চাই। ভালো গল্প হলেই তো হবে না, নির্মাতাকেও সেই গল্পটিকে বা আমাকে দাঁড় করানোর সক্ষমতা থাকতে হবে। সবচেয়ে বড় কথা, জনপ্রিয়তায় কখনো গা ভাসাতে চাই না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে