শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নতুন করে বিয়ে করলেন পরীমনি

জাহাঙ্গীর বিপস্নব
  ২৩ জানুয়ারি ২০২২, ০০:০০
শুক্রবার রাতে গায়েহলুদ হয় শরিফুল রাজ ও পরীমনির

পরীমনি মানেই যেন আলোচনা কিংবা সমালোচনা। সিনেমা হিট না হলেও নানা ইসু্যতে বছর কিংবা মাসজুড়েই আলোচনা-সমালোচনার ধারা অব্যাহত রাখেন ঢালিউডের বিতর্কিত এই নায়িকা। গত বছরের শেষের দিকে মাদককান্ড, গ্রেপ্তার, কারাবাস, জামিনে মুক্ত হয়ে জন্মদিনে লুঙ্গি ড্যান্স- সবমিলিয়ে খবরের শিরোনাম ছিলেন পরী। এসব পুরনো প্রসঙ্গ না হয় বাদই দেওয়া যাক। নতুন বছর শুরু হতে না হতেই এক জোড়া চটকদার খবর দিয়ে সবাইকে গোলক ধাঁধায় ফেলে দেন এই নায়িকা। ১০ জানুয়ারি দুপুরে একই সঙ্গে বিয়ে ও মাতৃত্বের খবর দিয়ে পরীমনি উলেস্নখ করেন, তার অনাগত সন্তানের বাবা চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজ। গত বছরের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

কিন্তু এরই মধ্যে আরেকটি বোমা ফাটানোর ঘটনা ঘটালেন চিত্রনায়িকা পরীমনি। ঘটা করে গতকাল শনিবার সন্ধ্যায় অনেকটা আনন্দঘন পরিবেশে বিয়ের পিঁড়িতে বসেন রাজ-পরীমনি। বিয়েতে নাটক ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন সেলিম ও রেদওয়ান রনিসহ পরী ও রাজের পরিবারের কয়েকজন উপস্থিত ছিলেন। তার আগে, শুক্রবার দিবাগত রাতে অনুষ্ঠিত হয় শরিফুল রাজ ও পরীমনির গায়েহলুদ। একান্ত ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হয় তাদের হলুদ সন্ধ্যা। গায়েহলুদের দিনেও রাজ-পরীর একান্ত কাছের কয়েকজন ছাড়া উপস্থিত ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন সেলিম ও রেদওয়ান রনি। ভাইরাল হওয়া তাদের গায়েহলুদের কয়েকটি ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে হলুদ শাড়িতে পরীমনি এবং সাদা-হলুদ পায়জামা-পাঞ্জাবিতে সেজেছেন রাজ। হলুদ ফুলে সাজানো হয়েছিল ঘরের দেয়াল।

রাজ-পরীর গায়েহলুদের খবর ও ছবি গণমাধ্যম এবং সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই ধাঁধায় পড়ে যায় চলচ্চিত্র পরিবার ও দর্শকমহল। প্রশ্ন ওঠে বিয়ে এবং সন্তান হওয়ার খবর তো আগেই জানিয়েছেন পরীমনি। তবে এখন আবার গায়েহলুদ কিংবা বিয়ে কেন? নাকি বিয়ে না করেই মা হতে যাওয়া পরীমনি বেকায়দায় পড়ে বিয়ের ফাঁকা আওয়াজ ছুঁড়েছিলেন তখন? এরকম প্রশ্নের পাশাপাশি অনেক কৌতূহলই জেগেছে দর্শকের মনে। তবে পরীমনির কাছে এসব কৌতূহলের জবাব না পাওয়া গেলেও গায়েহলুদে উপস্থিত থাকা নাট্য ও চলচ্চিত্র পরিচালক গিয়াস উদ্দিন সেলিম জানান, 'সত্যি কথা বলতে কি, তখন বিয়েতে কোনো আয়োজন হয়নি। তাই এবার আয়োজন করে সবাইকে জানিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সংসার জীবনটা শুরু করতে চান। এতদিন যা হয়েছে সেখানে তো আসলে আনুষ্ঠানিকতার সুযোগ ছিল না। এখন সেই আনুষ্ঠানিকতাটা ঘরোয়াভাবে করা হচ্ছে। তাছাড়া এতদিন দুই পরিবারের সদস্যদের মধ্যেও সেভাবে দেখা-সাক্ষাতের সুযোগ হয়নি। যেটা এখন হলো।'

জানা গেছে, গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় 'গুণিন' ওয়েব ফিল্মে প্রথমবার একসঙ্গে কাজ করেন রাজ-পরী। তখন থেকেই তাদের মধ্য সখ্য গড়ে ওঠে, এরপর প্রেম এবং

সবশেষে বিয়ে।

এদিকে পরীমনি আগেই ঘোষণা দিয়েছিলেন, আগামী দেড় বছর কোনো কাজ করবেন না তিনি। তার এই ঘোষণায় বেকায়দায় পড়ে যান পরীকে নিয়ে নির্মাণ শুরু করা বেশ কয়েকজন চিত্রনির্মাতা। তাদের মধ্যে উলেস্নখযোগ্য হচ্ছে অরণ্য আনোয়ারের 'মা' এবং রাশিদ পলাশের 'প্রীতিলতা'। এই দু'টি ছবি নিয়ে খোদ পরীমনির মধ্যেও ছিল অনেক উচ্ছ্বাস। কিন্তু হঠাৎ প্রেম-বিয়ে-বাচ্চার ঘটনায় রাতারাতি পাল্টে দেয় পরিস্থিতি। তবে ১৫ জানুয়ারি নির্মাতাদের সঙ্গে একান্ত বৈঠক করে পরীমনি তার সিদ্ধান্ত থেকে সরে আসার কথা জানান। বলেন, এই দুই সিনেমার কাজ শেষ করে তারপর অবসরে যাবেন। পরীর কথায় আশ্বস্ত হয়ে অরণ্য আনোয়ার ২০ জানুয়ারি থেকে 'মা' সিনেমার দ্বিতীয় লটের শুটিং শুরু করেন। কথা ছিল গতকাল ২২ জানুয়ারি পরীমনি শুটিং করবেন। কিন্তু সে কথাও রাখতে পারলেন না এই অভিনেত্রী। এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার কথা বলে সেখান থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন পরীমনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে