সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গুঞ্জন পিছু ছাড়ছে না ক্যাটের

বিনোদন ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০
ক্যাটরিনা কাইফ

কয়েকদিন আগে গুঞ্জন উঠেছিল, মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে সে খবর উড়িয়ে দিয়েছিলেন তিনি। সম্প্রতি সব ধরনের পার্টি, পূজা বা যে কোনো আয়োজন থেকে নিজেকে দূরে রাখছেন এই অভিনেত্রী। হঠাৎ করে জনসম্মুখে আসা বন্ধ করে দেওয়ায় নতুন করে গুঞ্জন উঠেছে, গর্ভবতী হওয়ায় নিজেকে আড়াল করছেন তিনি।

কয়েকদিন আগে শিল্পপতি মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নীতা আম্বানির আয়োজনে 'গণপতি উৎসব' উদযাপনেও হাজির হননি ক্যাটরিনা। তার অনুপস্থিতির কারণে অনেকেই অনুমান করতে শুরু করেছেন যে, তিনি গর্ভাবস্থার কারণে স্পটলাইট এড়িয়ে চলেছেন।

তবে এবারও এই খবর শুধুই গুজব হিসেবে উড়িয়ে দিলেন ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ এক সূত্র। সেই সূত্র ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে জানায়, 'এ ধরনের গুজবের কোনো সত্যতা নেই। তিনি গর্ভবতী নন। তিনি গর্ভবস্থার কারণে জনসাধারণের স্পটলাইট এড়াচ্ছেন না। তিনি তার কাজ নিয়ে ব্যস্ত। এই মুহূর্তে তিনি নিজের প্রতিশ্রম্নতিবদ্ধ কাজেই অনেক ব্যস্ত রয়েছেন।

কিন্তু জনসম্মুখে কিংবা পাবলিক অনুষ্ঠানগুলোতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে না কেন- এমন প্রশ্নর জবাবে সেই সূত্র জানায়, 'তিনি কাজের জন্য মুম্বাইয়ের বাইরে ছিলেন। উৎসব শুরু হওয়ার মাত্র তিন-চার দিন আগে তিনি একটি শুটিংয়ের জন্য মুম্বাই ছেড়েছিলেন। তাকে বিমানবন্দরে দেখা যায়নি, কারণ তিনি সত্যিই খুব তাড়তাড়ি ফ্লাইট নিয়েছিল, যে কারণে তাকে প্যাপ করা হয়নি।'

এবারও ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুধু গুজব হিসেবেই ঢাকা পড়তে চলেছে। ক্যাটরিনাকে শিগগিরই সালমান খানের সঙ্গে 'টাইগার ৩'-এ দেখা যাবে। এরপর বিজয় সেতুপাতির সঙ্গে 'মেরি ক্রিসমাস'-এ দেখা যাবে তাকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে