সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গানেই ব্যস্ত মেহজাবীন মেহা

বিনোদন রিপোর্ট
  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

আমেরিকা প্রবাসী মেহজাবীন মেহা অতিসম্প্রতি গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। বিদেশের মাটিতে দেশ-বিদেশের সব খ্যাতিসম্পন্ন শিল্পীদের সঙ্গে নিয়মিত মঞ্চ মাতাচ্ছেন এই তরুণী কণ্ঠশিল্পী। বর্তমানে স্টেজ শো নিয়েই ব্যস্ত সময় পার করছেন। ইতোমধ্যেই গান নিয়ে ঘুরে বেড়াচ্ছেন নিউ ইয়র্ক, টেকসাস, মিশিগান, লস এঞ্জেলস, জর্জিয়া, নিউজার্সিতে। একই মঞ্চে পারফর্ম করেছেন মিতালী মুখার্জি, সাফিন, ইমরান, কনা, রিজিয়া পারভিন, শাহনাজ বেলী, মুজা, রুমেল খান, কনক চাপা, বিন্দু কনা, প্রতিক হাসান, শওকত ইমন, স্বপ্নিল সজিব, মাহফুজা মম'র মতো জনপ্রিয় শিল্পীর সঙ্গে। এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী মেহজাবীন মেহা বলেন, আমেরিকাতে সব বড় বড় শোতে বাংলাদেশ থেকে আসা সব জনপ্রিয় শিল্পীদের সঙ্গে এখন অনেক শো করছি।

এ বছর ঢালিউড অ্যাওয়ার্ড, আনন্দ মেলা, ওয়ার্ল্ড ফেয়ার এন্ড ফেস্ট থেকে পুরস্কৃৃত হন এই শিল্পী। তিনি স্টেজ শো'র পাশাপাশি কিছু মৌলিক গান করা নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন। মেহজাবীন মেহা বলেন, দেশকে ভালোবাসি, দেশের সংস্কৃতি ভালোবাসি। তাই আমেরিকাতে থেকেও নিজের দেশের সংস্কৃতিকে বাঁচিয়ে রাখতে চাই। তিনি জানান, নিয়মিত গানচর্চার ধারাবাহিকতায় বাংলাদেশ ও কলকাতার কিছু শিল্পীর সঙ্গে দ্বৈত গান খুব শিগগিরই আসবে। গানগুলোর মিউজিক করছেন অপু রায়হান। গানগুলোতে নতুন কিছু চমক অবশ্যই থাকবে।

তিনি বলেন, ভালো কিছু গান উপহার দিতে চাই। তাই তাড়াহুড়ো না করে সময় নিয়ে খুব যত্ন করে গানগুলোর কাজ করছি। আশা করি, শ্রোতা-দর্শকরা ভালো কিছু কাজ দেখতে পারবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে