সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নতুন সম্পর্কে টেইলর সুইফট

বিনোদন ডেস্ক
  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০
টেইলর সুইফট

প্রাশ্চাত্য সঙ্গীতের নতুন রানী টেইলর সুইফট। মাত্র ৩৩ বছর বয়সেই বিশ্ব সঙ্গীতের বড় বড় সব পুরস্কার একাধিকবার বগলদাবা করে নিয়ে নতুন রেকর্ড গড়া এই মার্কিন সঙ্গীতশিল্পী বেশ কয়েক মাস ধরেই ছিলেন একা। হাসিমুখে গানে গানে শ্রোতাদের মন জয় করলেও নিজের মনের মধ্যে কোথাও যেন বিরহ আর একাকিত্ব লুকিয়ে আছে, তা তার চোখ-মুখে গভীর দৃষ্টি দিলেই স্পষ্ট হয়ে ওঠে। ব্রিটিশ অভিনেতা জো অ্যালনের সঙ্গে ৬ বছর চুটিয়ে প্রেম করেন এই পপ তারকা। তাদের সম্পর্ক ছিল অনেকটা ওপেন সিক্রেট। কিন্তু চলতি বছরের আগস্টেই সেই সম্পর্কে ভাঙন ধরে। এক ফ্রেমে নিজেদের ধরে রাখতে পারেননি কেউ। শেষমেশ বিচ্ছেদের পথে পা বাড়ান উভয়ে। যে কারণে আবারও একা হয়ে যান বহুমাত্রিক প্রতিভার অধিকারী টেইলর সুইফট। এরপর নিজের চলমান ইরাস টু্যর নিয়েই ব্যস্ত হয়ে পড়েন এই গায়িকা। মাঝে নাম জড়িয়েছিল তারকা ম্যাটি হিলির সঙ্গে প্রেম করছেন তিনি, যদিও সেই গুঞ্জন দীর্ঘস্থায়ী হয়নি।

তবে হঠাৎ করেই ক্রীড়াবিদ ট্র্যাভিস কেলসের সঙ্গে নাম শোনা যাচ্ছে এই বিশ্বখ্যাত পপ কুইনের। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, ট্র্যাভিসের প্রেমে মজেছেন টেলর! এরই মাঝে মিসৌরির কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে রোববারের ফুটবল ম্যাচে ট্র্যাভিস কেলসের খেলা দেখতে হাজির ছিলেন সুইফট। পরে দু'জনকে একসঙ্গেও দেখা গেছে।

১২ বারের গ্র্যামি বিজয়ী গায়িকাকে ট্র্যাভিসের মা ডোনার সঙ্গে কেলসে উলস্নাস করতে দেখা গেছে। দুইবারের সুপার বোল চ্যাম্পিয়ন সুইফটকে সংরক্ষিত সু্যট থেকে খেলা উপভোগ করতে দেখা গেছে। খেলা শেষে সাবেক এনএফএল ক্রীড়াবিদ জ্যারেট পেটনের ধারণ করা একটি ছোট ভিডিওতে সুইফট ও ট্র্যাভিসকে একসঙ্গে ভেনু্য থেকে বেরিয়ে যেতে দেখা গেছে। কেলস, একটি প্যাটার্নযুক্ত টু-পিস পোশাক পরেছিলেন এবং ক্যামেরার দিকে তাকিয়ে হাসির সঙ্গে সংক্ষিপ্ত সম্মতিও প্রকাশ করেছিলেন। সুইফট ও কেলস তখন ঘনিষ্ঠভাবে ছিলেন।

দু'জন আনুষ্ঠানিকভাবে ডেট করছেন কিনা, তা এখনো অনিশ্চিত। তবে একটি সূত্র পিপল ম্যাগাজিনকে বলেছে যে, টেলর সুইফট এই মুহূর্তে কাজের প্রতি খুব মনোযোগী এবং তার বান্ধবীদের সঙ্গেই সময় দিচ্ছেন। সূত্রটি আরও জানায়, সুইফট খেলা দেখার জন্য আমন্ত্রণ পেয়েছিলেন এবং প্রত্যাখ্যান করতে পারেননি। ট্র্যাভিস তাকে খেলায় আমন্ত্রণ জানিয়েছিল এবং তিনি আসতে রাজি হয়েছেন। কারণ এটি ছুটির দিন কাটানোর জন্য একটি দুর্দান্ত উপায়।

সুইফট ও ট্র্যাভিস কেলসের মধ্যে অনুমানমূলক রোমান্সের গুজব চললেও, কেউ আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে