সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শুভ জন্মদিন অভিনেতা সাজু খাদেম

বিনোদন রিপোর্ট
  ২২ অক্টোবর ২০২৩, ০০:০০

ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতা সাজু খাদেম। আজ তার জন্মদিন। ১৯৯৭ সালে মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন তিনি। সেই থেকে তার অভিনয় জীবন শুরু। এরপর থেকে তিনি বিভিন্ন ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে নিজেকে জাত অভিনেতায় পরিণত করেছেন। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও তার সুনাম রয়েছে।

ব্যক্তিগত জীবনে তিনি অভিনেত্রী প্রৈতি হকের বর। প্রৈতি হক অভিনেত্রী হৃদি হকের বোন ও অভিনেতা লিটু আনামের শ্যালিকা। দেশের প্রখ্যাত অভিনেতা ডক্টর প্রয়াত ইনামুল হক ও লাকী ইনামের জামাতা সাজু খাদেম। চলতি বছরের এপ্রিলে দ্বিতীয় পুত্রসন্তানের জনক হয়েছেন তিনি। ছেলের নাম রাখা হয়েছে চিত্র। প্রথম ছেলের নাম পট।

সাজু খাদেম 'ডলস হাউস', 'গহিনে', 'পৌষ ফাগুনের পালা', 'বেশ তো ডাক্তার' এবং 'অলক নগর'র মতো টিভি ধারাবাহিক নাটকে অভিনয় করে দর্শকপ্রিয় হয়েছেন।

সাজু খাদেম শুধু ছোটপর্দাতে নয়, অভিনয় করেছেন বড়পর্দাতেও। তার অভিনীত প্রথম চলচ্চিত্র 'কমন জেন্ডার'। চলচ্চিত্রটিতে তিনি এক হিজড়ার ভূমিকায় অভিনয় করেছিলেন।

সাজু খাদেম কবিরাজ গোলাপ শাহ, অলসপুর, পৌষ ফাগুনের পালা, চোর কাব্য এবং গ্রন্থিকগণ কহে, অম্স্নান বিশ্বাসের পঞ্চম, শিহাব শাহীনে মোম্বাসা ছাড়াও অভিনয় করেছেন ইতি দুলাভাই, কহে ফেসবুকসহ আরও বহু নাটকে।

শুধু টিভি মিডিয়াতে নয়, মঞ্চেও তিনি দক্ষতার সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। তার অভিনীত আলোচিত সিনেমা হচ্ছে তৌকীর আহমেদের 'ফাগুন হাওয়ায়'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে