শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এবার বিদ্রূপের মুখে গাল গ্যাডট

বিনোদন ডেস্ক
  ১০ নভেম্বর ২০২৩, ০০:০০

চলমান ইসরাইল-ফিলিস্তিন সহিংসতায় মুখ খুলছেন বিনোদন দুিনয়ার তারকারাও। কেউবা নিয়েছেন ইসরাইলের পক্ষ কেউ আবার গাজার সমর্থন করছেন। সম্প্রতি গাজায় নিরীহ মানুষদের প্রতি সমবেদনা জানিয়ে তীব্র নিন্দা জানিয়েছেন হলিউডের শীর্ষ অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। এতে বেশ কটাক্ষের মুখে পড়তে হয় বিশ্বখ্যাত এই অভিনেত্রীকে। একই ইসু্যতে ইসরাইলের প্রতি সমর্থন জানিয়ে বেশ সমালোচনার মুখে পড়েছেন হলিউড তারকা ও ইসরাইলি অধিবাসী গাল গ্যাডট। সামাজিক যোগাযোগ মাধ্যমে হামাসের সন্ত্রাসী গোষ্ঠীর নিন্দা জানিয়ে হতাহতদের জন্য সমবেদনা জানান গ্যাডট। তখন ভক্তদের বেশ রোষানলে পড়েছিলেন অভিনেত্রী। এবার হামাসের ইসরাইল আক্রমণের ভিডিও প্রদর্শনের উদ্যোগ নিয়ে আবারও তোপের মুখে পড়লেন গ্যাডট।

হামাসের হামলার পর ইসরাইল থেকে সংগৃহীত একটি ফুটেজের স্ক্রিনিং আয়োজন করে তুমুল সমালোচনার মুখে পড়েছেন গাল গ্যাডট। ৪৭ মিনিটের সেন্সরবিহীন ফুটেজটি দেখানোর জন্য আয়োজন করা হয়েছে এই প্রদর্শনী, যার শিরোনাম রাখা হয়েছে 'বেয়ারিং উইটনেস টু দ্য সেভেন্থ অক্টোবর মারাকাস'। ভিডিওটিতে ১৪০০ জনকে হত্যা এবং ২৪০ জন জিম্মিকে অপহরণ করার দৃশ্য রয়েছে। লস অ্যাঞ্জেলেস এবং নিউ ইয়র্কে হলিউডের বিখ্যাত ব্যক্তিত্বদের সঙ্গে এই ভিডিও প্রদর্শনী দেখতে পারবেন দর্শকরা।

ক্লিপটি 'আইডিএফ'-এর মাধ্যমে সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে এবং এটি ইতিমধ্যে গত সপ্তাহে লন্ডনে যুক্তরাজ্যের সাংবাদিকদের জন্য প্রদর্শন করা হয়েছে।

ইহুদি এক সংবাদমাধ্যম জানিয়েছে, হলিউডের প্রায় ১২০ জন বিশিষ্ট ব্যক্তিকে গ্যাডটের আয়োজিত প্রাথমিক প্রদর্শনীতে যোগদানের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। ওয়াইনেট অনুযায়ী, পরে আরও স্ক্রিনিং নির্ধারিত হতে পারে। ইভেন্টের সময় চিত্রগ্রহণ বা ফোন ব্যবহার কঠোরভাবে নিষিদ্ধ করা হয়েছে। অস্কারজয়ী পরিচালক গাই ন্যাটিভ ভিডিওটিকে মার্কিন যুক্তরাষ্ট্রে আনার প্রচেষ্টার নেতৃত্ব দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। নিউজউইক অনুসারে, এর আগে পরিচালক বলেছিলেন যে গাল গ্যাডট এবং তার স্বামী ইয়ারন ভারসানো এটি সম্ভব করতে সহায়তা করেছিলেন। প্রদর্শনীর তারিখ এবং অতিথি তালিকা এখনো প্রকাশ করা হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে