শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হাসপাতালে ভর্তি অভিনেত্রী রিমু

বিনোদন রিপোর্ট
  ০৪ মে ২০২৪, ০০:০০
হাসপাতালে ভর্তি অভিনেত্রী রিমু

বর্তমান সময়ের টিভি নাটকে যে কয়জন জনপ্রিয় অভিনেত্রী আছেন তাদের অন্যতম রিমু রেজা খন্দকার। তিনি সব সময় সহ-অভিনেত্রীর অভিনয় করলেও তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। সব চরিত্রেই তিনি নিজেকে মানিয়ে নিতে পারেন। মা, ভাবি, মামি, কাজের মেয়ের চরিত্রের তিনি সাবলীল অভিনয় করেন। সে কারণে তার জনপ্রিয়তা ব্যাপক।

এদিকে দীর্ঘদিন ধরে টেলিভিশন নাটকসহ ছোট পর্দায় ও সিনেমায় অভিনয় করছেন প্রয়াত বরেণ্য চিত্রনায়িকা টিনা খানের মেয়ে অভিনেত্রী রিমু রোজা খন্দকার। সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকদের আনন্দ দিয়ে আসলেও ভালো নেই তিনি। সম্প্রতি অসুস্থ হয়ে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হয়েছেন এ অভিনেত্রী। তিনি তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

অভিনেত্রী রিমুর অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। তিনি বলেন, আপুর ইনফেকশন চূড়ান্ত পর্যায়ের এবং সঙ্গে জ্বর। অভিনেত্রী মাহি বলেন, ছোট ছোট নানা সমস্যা দেখা দিয়েছে রিমু আপুর। চারদিন প্রচুর পেট ফুলে ছিল। স্টুল আটকে গিয়েছিল। ফিস্টুলারও সমস্যা রয়েছে। আবার হিমোগেস্নাবিনও অনেক কম।

গত বুধবার সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড প্রোফাইল থেকে এক পোস্টে অভিনেত্রী রিমুর অসুস্থতার কথা জানান অভিনেত্রী মনিরা আক্তার মিঠু। ১ মে রাত পৌনে ১১টার দিকে অসুস্থ রিমুর কয়েকটি ছবি পোস্ট করেন ফেসবুকে। ছবিতে অভিনেত্রীকে অসুস্থ অবস্থায় হাসপাতালের বেডে দেখা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে