শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইউপি নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের জনগণ ভোট দেবে না জেনেই সরে দাঁড়িয়েছে বিএনপি

যাযাদি রিপোর্ট
  ০২ মার্চ ২০২১, ০০:০০
ওবায়দুল কাদের

দেশের জনগণ ভোট দেবে না জেনেই বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে উলেস্নখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৫ম ধাপের পৌরসভা নির্বাচনে জনগণ নৌকায় ভোট দিয়ে প্রমাণ করেছে যে, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের পক্ষে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সোমবার বিকালে এসব কথা বলেন সেতুমন্ত্রী। জাতীয় সংসদ ভবন এলাকার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন তিনি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির সঞ্চালনায় বর্ধিত সভায় সভাপত্বিত করেন শাখা সভাপতি শেখ বজলুর রহমান।

ওবায়দুল কাদের বলেন, দেশের বিভিন্ন চলমান প্রকল্প আজ দৃশ্যমান, তাই দেশের মানুষ শেখ হাসিনার পক্ষে। বিএনপি আমলে তারা একটাও উন্নয়নের সফলতা দেখাতে পারেনি, তাই তাদের রাজনীতিতে এখন খরা লেগেছে।

বিএনপির সব ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দিতে ঢাকা মহানগরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার সাহসী ও সুদক্ষ নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় সারাবিশ্বে আজ সমাদৃত তখন বিএনপি নেতারা সরকার হঠানোর অপচেষ্টায় লিপ্ত। তারা এখন অন্ধকারে চোরাগলি খুঁজছে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে।

তিনি বলেন, দেশে এখন আন্দোলনের কোন ইসু্য নেই, শেখ হাসিনার উন্নয়ন-অর্জনের রাজনীতি সরকারবিরোধী রাজনীতিকে ইসু্য সংকটে ফেলে দিয়েছে। বিএনপি আন্দোলনের কোনো জুতসই ইসু্য খুঁজে না পেয়ে ডুবন্ত মানুষের মতো এটা- সেটা আঁকড়ে ধরার অপচেষ্টা করছে।

সেতুমন্ত্রী বলেন, জনগণের ভালোবাসা, দেশপ্রেম আর চ্যালেঞ্জ অতিক্রমের কঠিন মনোবল নিয়ে শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে। বাংলাদেশের আস্থার সোনালি দিগন্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অভিযাত্রায় স্বল্পোন্নত দেশের তালিকা থেকে আজ উন্নয়নশীল দেশের তালিকায় উঠে আসতে পেরেছে, যা শেখ হাসিনার সাফল্যের মুকুটে যোগ হলো আরেকটি সোনালি পলক।

ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আগামী তিন মাসের মধ্যে গঠনতন্ত্রের ৩৫(১) ধারা অনুযায়ী মহানগর উত্তর ও দক্ষিণের সব ইউনিটের কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করতে হবে এবং গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী তিনমাস পরে ওয়ার্ড সম্মেলন ও থানা সম্মেলন করতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে