শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে হামলা

প্রধান আসামি মাওলানা ইকবালসহ ৪ জন গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ১৪ এপ্রিল ২০২১, ০০:০০

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে সহিংসতা হামলা, ভাঙচুর ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নাশকতার অভিযোগে মাওলানা মো. ইকবাল হোসেন (৫২)সহ ৪ জনকে আটক করেছের্ যাব-১১।

রোববার বিকালের্ যাব-১১ সিপিএসসির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার শ্যামপুর জুরাইন রেল গেট বাজার মসজিদের সামনে থেকে তাদের আটক করে। মাওলানা ইকবাল হোসেন খেলাফত মজলিশ সোনারগাঁও উপজেলা শাখার সভাপতি। অন্যরা হলেন- হেফাজত ইসলাম সোনারগাঁও উপজেলা শাখা আমির হাফেজ মাওলানা মহিউদ্দিন খান (৫৩), হেফাজত ইসলাম সোনারগাঁও উপজেলা শাখা সেক্রেটারি মাওলানা মো. শাহজাহান খান ওরফে শিবলী (৪৩) ও হেফাজত ইসলাম সোনারগাঁও উপজেলা শাখা সহসভাপতি হাফেজ মোয়াজ্জেম হোসেন (৫২)।

র?্যাব-১১ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ৩ এপ্রিল ২০২১ তারিখে সোনারগাঁও রয়্যাল রিসোর্টে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মানুনুল হক একজন নারীসহ সন্দেহজনকভাবে স্থানীয় জনতার হাতে অবরুদ্ধ হওয়ার ঘটনায় বিক্ষুব্ধ হেফাজত কর্মীরা রয়্যাল রিসোর্টসহ সোনারগাঁওয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যাপক সহিংসতা, গাড়ি ভাঙচুর, নাশকতা সৃষ্টি, অগ্নিসংযোগ করে জনমনের ভয়ভীতি ও সরকারি কাজে বাধা সৃষ্টি করে। এছাড়াও সোনারগাঁও এলাকা একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তি ও পুলিশ বাদী হয়ে ৬টি মামলা দায়ের করে। গ্রেপ্তারকৃত ৪ জন এজাহারভুক্ত আসামি বলের্ যাব জানায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে