ভয়েস অব আমেরিকার সাবেক প্রতিনিধির মায়ের লাশ উদ্ধার

ভয়েস অব আমেরিকার সাবেক প্রতিনিধির মায়ের লাশ উদ্ধার

পিরোজপুর সদর থানা পুলিশ সিতারা হালিম নামে এক বৃদ্ধার লাশ শহরের সিআই পাড়ায় (রায় পুকুরের দক্ষিণপাড়স্থ) তার বাসভবন থেকে উদ্ধার করেছে। নিহত সিতারা হালিম (৬৫) আফতাব উদ্দিন মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ মরহুম প্রফেসর আ. হালিমের স্ত্রী এবং ভয়েস অব আমেরিকার সাবেক বাংলাদেশ প্রতিনিধি আমির খসরুর মা।

জানা যায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে মায়ের সঙ্গে মোবাইলে শেষবারের মতো কথা হয় মেয়ে সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহযোগী অধ্যাপক সালমা আরজুর সঙ্গে। ধারণা করা হচ্ছে, এরপর কোনো এক সময় সিতারাকে কে বা কারা মেরে ফেলার ঘটনা ঘটিয়ে থাকতে পারে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের বড় খলিশা খালীর বাসিন্দা মৃত এন্তাজ উদ্দিনের দেখে রং মিস্ত্রি আ. কুদ্দুস এই বাসায় আসেন কাজের জন্য। কিন্তু তিনি কোনো সাড়া-শব্দ না পেয়ে ওই বাসার নিচতলার ভাড়াটিয়া ফারুক হোসেনের স্ত্রী নাসরিন আক্তারকে জানান। এ সময় সকাল ৯টার দিকে বাসার পেছনের দিক থেকে ছাদে উঠে দরজা খোলা দেখে ভেতরে প্রবেশ করে একটি কক্ষে লাশ মেঝেতে পড়ে থাকতে দেখতে পান। তাদের ডাকচিৎকার শুনে স্থানীয়রা এবং পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রং মিস্ত্রি আ. কুদ্দুসকে আটক করেছে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। উলেস্নখ্য, নিহতের ছোট মেয়ে রেহানা মুন্নি ঢাকা বাংলা কলেজের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত।

এ দিকে নিহতের মেয়ে সালমা আরজু জানান, তিনি এই মৃতু্যকে স্বাভাবিক বলতে পারছেন না।

অপরদিকে নিহতের জামাতা সরকারি সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ মজিবর রহমান বাবুল বলেন, এটি অস্বাভাবিক মৃতু্য, তিনি থাকেন এক রুমে আর লাশ পাওয়া গেল আরেক রুমে, এসি চলছিল বেশি পাওয়ারে। এ ছাড়া লাশের কাছে তজবি এবং স্যালাইনের তার পাওয়া গেছে।

\হএ ব্যাপারে আতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল থানার খায়রুল হাসান বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

সদর থানার অফিসার ইনচার্চ আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে সদর হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে