লক্ষ্ণীপুর জেলা ছাত্রদলের ৫টি ইউনিট কমিটি গঠন

লক্ষ্ণীপুর জেলা ছাত্রদলের ৫টি ইউনিট কমিটি গঠন

লক্ষ্ণীপুর জেলা ছাত্রদলের সদর উপজেলা, পৌরসভা, চন্দ্রগঞ্জ থানা ও লক্ষ্ণীপুর সরকারি কলেজ ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি হাছান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুলস্নাহ আল মামুন কমিটির অনুমোদন দেন।

লক্ষ্ণীপুর সদর উপজেলা পশ্চিম ছাত্রলের আহ্বায়ক করা হয়েছে আব্দুল মজিদকে; সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ পাপেল হোসেন, আব্দুস সালাম, শাহাদাত হোসেন শরীফ, ফয়েজ আহমেদ রনি, কামরুল হাছান বিজয়, মুজাহিদুল ইসলাম শামীম, মোহাম্মদ হাছান, আব্দুল মালেক সুজন, ফাহিম হোসেন, আহমেদ রেজা হৃদয়, মো. রবিউল ইসলাম ও সদস্য সচিব মিজানুর রহমান।

লক্ষ্ণীপুর সদর উপজেলা পূর্ব ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছে দেলোয়ার হোসেন ভূইয়া বাবুকে; জাহাঙ্গীর আজাদ, মিমু মাহমুদ, আব্দুর রহিম, শাহিন আলম ভূইয়া, মাশরাফি মাহমুদকে যুগ্ম আহ্বায়ক ও সদস্যা সচিব করা হয়েছে বায়োজিদ ভূইয়াকে।

লক্ষ্ণীপুর পৌর সভা ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছে আবুল বারাকাত সৌরভকে; আরমান হোসেন কিরণ, মো. ফজলে এলাহি ফয়েজ, জাহিদুল ইসলাম সৈকত, নাসিরুজ্জামান রাহাত, সাজ্জাদ হোসেন শুভ, মির্জা মাকসুদ, মো. তারেক হোসেন, মোস্তাফিজুর রহমানকে যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে ইয়াসিন বাবলুকে।

লক্ষ্ণীপুর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছে হাসিবুর রহমান অভিকে; সোহেল হোসেন, ইসমাইল হোসেন রনি, মুসা আব্দুলস্নাহ রাসেল, রাজু হোসেন, রিমন হোসাইন, বাহাদুর হোসেন, রাকিব হোসেনকে যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিব মাইনুল হোসেন শাওন।

চন্দ্রগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছে ইসমাইল হোসেনকে; যুগ্ম আহ্বায়ক করা হয়েছে জাহাঙ্গীর মাহমুদ, রিয়াদ হোসেন হাওলাদার, সাইফুদ্দিন জাবেদ, মাহবুব আলম মামুন, মাহমুদুল হাছান মারুফ, মোরশেদ আলম রাজু, আবুল কাশেম এবং সদস্য সচিব জাহের ইসলাম জাহাঙ্গীর।

কমিটিগুলোকে আগামী ৬০ দিনের পূর্ণাঙ্গ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে