শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭

দেবিদ্বার, কালীগঞ্জ, হাটহাজারী, মাধবপুর ও ফকিরহাটে সড়ক দুর্ঘটনা
স্বদেশ ডেস্ক
  ১২ জুলাই ২০২০, ০০:০০

কুমিলস্নার দেবিদ্বারে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এছাড়া গাজীপুরের কালীগঞ্জ, চট্টগ্রামের হাটহাজারী, হবিগঞ্জের মাধবপুর ও বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় আরও পাঁচজনের মৃতু্যর খবর জানিয়েছেন আমাদের প্রতিনিধিরা :

দেবিদ্বার (কুমিলস্না) : কুমিলস্নার দেবিদ্বারে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। নিহতরা হলেন ফতেহাবাদ ইউনিয়নের কোটনা গ্রামের আবছুর উদ্দিনের ছেলে মো. আবু তাহের (৭০) ও তার স্ত্রী জোবেদা খাতুন (৫০)। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুমিলস্না-সিলেট মহাসড়কের জাফরগঞ্জ ইউনিয়নের বেগমাবাদ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মিরপুর ফাঁড়ি পুলিশ এসে সিএনজিতে আটকে থাকা আবু তাহেরের মরদেহ উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসেন।

কালীগঞ্জ (গাজীপুর) : গাজীপুরের কালীগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুই বাসই পাশের খাদে পড়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দিনা নাজনীন (৪০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এতে প্রায় ২০ জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা কালীগঞ্জ-টঙ্গী সড়কের নাগরী ইউনিয়নের পিপুলিয়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। দিনা নাজনীন উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া গ্রামের কোরবান আলীর স্ত্রী। কালীগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন জানান, কালীগঞ্জ-টঙ্গী সড়কের পিপুলিয়া এলাকায় বাদশা পরিবহণের যাত্রীবাহী দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঢাকা থেকে ভৈরবগামী বাসটি সড়কের উত্তর পাশে ও ভৈরব থেকে ঢাকাগামী বাসটি সড়কের দক্ষিণ পাশের পানিতে পড়ে যায়। ঘটনাস্থল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে পাঠানো হয়। আহতরা আশপাশের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে স্বাস্থ্যসেবা নিয়ে চলে গেছেন। তিনি আরও জানান, ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কালীগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার কাজ শুরু করেন। উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ জানান, মৃত অবস্থায় ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দন এলাকায় সড়ক দুর্ঘটনায় আকাইত (৮) নামে এক শিশু নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত আকাইত ওই এলাকার কুমারীকুল আব্দুস সোবহান বাড়ির হারুনের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। শুক্রবার সন্ধ্যায় বাড়ির সামনে রাস্তা পার হতে গেলে একটি অটোরিকশার ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায় ঐ শিশু। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ হয়নি বলে জানান এসআই আনিস আল মাহমুদ।

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণীর মৃতু্য হয়েছে। তারা সিলেট থেকে নারায়ণগঞ্জে যাচ্ছিলেন বলে জানা গেছে। শনিবার দুপুরে উপজেলার নোয়াপাড়া কররা নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জান্নাত আক্তার (২৫) ও ইমন আহমেদ (২৬) নারায়ণগঞ্জের বাসিন্দা।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌফিকুল ইসলাম তৌফিক জানান, সিলেট থেকে ঢাকামুখী মোটরসাইকেলকে অজ্ঞাত কোনো গাড়ি পিছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন জান্নাত। গুরুতর আহত অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে ইমনকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক। ওসি আরও জানান, সিলেট থেকে মোটরসাইকেলে করে নারায়ণগঞ্জে ফিরছিলেন দুজন। তাদের সম্পূর্ণ পরিচয় এবং পালিয়ে যাওয়া গাড়ি খুঁজে বের করার চেষ্টা চলছে।

ফকিরহাট (বাগেরহাট) : বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর এলাকায় নছিমন উল্টে একটি দেওয়ালের সাথে ধাক্কা লেগে নসিমনচালক সৈয়দ স্বাধীন (১৭) নিহত হয়েছেন। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। স্বাধীন মূলঘর এলাকার সৈয়দ হাফিজুর রহমানের ছেলে। স্থানীয়রা জানান, নসিমনের নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে একটি দেওয়ালের সঙ্গে ধাক্কা লেগে চালক সৈয়দ স্বাধীন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মৃতু্য হয় স্বাধীনের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105563 and publish = 1 order by id desc limit 3' at line 1