শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ ১৪ কার্তিক ১৪২৭

মানবিক সেবায় প্রশংসিত সাবেক এমপি সিরাজুল ইসলাম মোলস্না

মানবিক সেবায় প্রশংসিত সাবেক এমপি সিরাজুল ইসলাম মোলস্না

নরসিংদীর শিবপুরে মানবিক সেবা অব্যাহত রেখে প্রশংসিত হচ্ছেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোলস্না। তিনি সংসদ সদস্য থাকাকালীন যেভাবে মানুষের পাশে ছিলেন এখনো তিনি ব্যক্তিগতভাবে সহায়তা দিয়ে মানুষের সেবা করে যাচ্ছেন।

বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনায়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে এমপি নির্বাচিত হয়েছিলেন তিনি। নির্বাচিত হওয়ার পর ৫ বছর এলাকায় রাস্তাঘাট নির্মাণ, ব্রিজ, কালভার্ট, সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫৭টি, মাধ্যমিক ২৬টি, উচ্চ মাধ্যমিক ১০টি ও মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠান ২০টি সর্বমোট ১১৩টি নতুন নতুন ভবন নির্মাণ, শতভাগ বিদু্যৎতায়িত উপজেলা, পৌর পানি শোধনাগার নির্মাণ, এলাকার শত শত বেকার যুবক-যুবতীদের সরকারি ও নিজস্ব প্রতিষ্ঠানে চাকরি, দরিদ্র জনগোষ্ঠীর মাঝে রিকশা, সেলাই মেশিন দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থাসহ নানা জনকল্যাণকর কাজ করে মানুষের ভালোবাসা ও জনপ্রিয়তা অর্জন করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি বিজয়ী হতে না পারলেও এলাকা ছাড়েননি। তিনি পূর্বের ন্যায় মানবসেবা অব্যাহত রেখেছেন। প্রতি সপ্তাহে শুক্র ও শনিবার এলাকায় গিয়ে ব্যক্তিগতভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন। এলাকার গরিব দুঃখী মানুষের বিবাহ, সুন্নতে খতনা, চিকিৎসা ব্যয়, লেখাপড়ার খরচ, মসজিদ মাদ্রাসায় নগদ অনুদান দিয়ে সরকারের উন্নয়ন ও দারিদ্র্য বিমোচনে ভূমিকা রাখছেন। তিনি করোনায় প্রধানমন্ত্রীর নির্দেশে এলাকায় কর্মহীন হয়ে পড়া ১০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। তাছাড়া দুটি ঈদে এলাকার ২০ হাজার অসহায় মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ সহায়তা দিয়েছেন।

সিরাজুল ইসলাম মোলস্না বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা, প্রাইম ব্যাংকের পরিচালক ও দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর চেয়ারম্যান এবং চায়না বাংলা সিরামিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে