শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ৪৯

স্বদেশ ডেস্ক
  ১৭ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

দেশের ১৩ জেলায় ধর্ষণ, চুরি, প্রতারণাসহ বিভিন্ন অপরাধে ৪৯ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গাইবান্ধা, নওগাঁ, কিশোরগঞ্জ, ফরিদপুর, বগুড়া, ঝালকাঠি, জামালপুর, বরিশাল, রাজশাহী, শেরপুর, টাঙ্গাইল, নারায়ণগঞ্জ ও গাজীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

গাইবান্ধা :গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার বাঁধন পেট্রোল পাম্পের সামনে ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে বুধবার রাতে একটি বাসে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ রজনী আক্তারকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ভারতীয় ৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। তিনি দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বাজিতপুর গ্রামের মৃত ছহির উদ্দিনের মেয়ে।

এদিকে উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের কাটাবাড়ি গ্রামে বুধবার রাত পৌনে ২টায় অভিযান চালিয়ে বিলস্নাল হোসেন (৫৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সে ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।

রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুরে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামী লীগ নেতা মো. ছিদ্দিকুর রহমান সিকদারকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার কেওতা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ছিদ্দিকুর রহমান উপজেলার কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের ছেলে ও শুক্তাগড় ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

নওগাঁ : নওগাঁ সদরের মৃর্ধাপাড়া চক-এলাম মহলস্নার ৯ম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বুধবার বিকালে ধর্ষিতা মেয়েসহ তার পরিবার সদর থানায় এসে অভিযোগ করলে পুলিশ ধর্ষক আব্দুল মোমিনকে (২৩) আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

কিশোরগঞ্জ : মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় ৭ সদস্যকে মোটর সাইকেলসহ গ্রেপ্তার করেছে করিমগঞ্জ পুলিশ। মঙ্গলবার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর এলাকা এবং জেলা শহরের শোলাকিয়া থেকে তাদের গ্রেপ্তার করে করিমগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- মো. জয় (১৯), মো. রাজিবুল করিম অন্তু (২১), ইবনে উমাইয়া (২১), মো. সাজন মিয়া (২২), মো. রুবেল মিয়া (২৪), মো. মামুন মিয়া (২৪), মো. রকি ইসলাম (২৮)।

জামালপুর : জামালপুরের ইসলামপুরে মহিলা মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় চার শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, আসাদুজ্জামান, সহকারী শিক্ষক ইলিয়াস হোসেন, শিক্ষিকা রাবেয়া আক্তার ও শুকরিয়া আক্তার। শিক্ষার্থীর অভিভাবক বাদী হয়ে ইসলামপুর থানায় মামলা দায়ের করলে বুধবার আসামিদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে পুলিশ

গৌরনদী (বরিশাল) : বরিশাল গৌরনদী মডেল থানা পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার উত্তর বিজয়পুর এলাকা থেকে ১০২ পিস ইয়াবাসহ সাগর হাওলাদার (২৪) ও নাছির সেপাই (৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

ফরিদপুর : ফরিদপুরে মঙ্গলবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে মোটরভ্যান চোর চাক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৬টি চোরাই ব্যাটারি, ৪টি সিমকার্ডসহ ৩টি মোবাইল ফোনসেট এবং ৭ হাজার টাকা জব্দ করা হয়। আটকৃতরা হলো- মো. সাব্বির কাজী (১৯), মো. সোহেল আশরাফ (৫২), সুমন বিশ্বাস (২৪), মো. শেখ হাশেম (৫৮) এবং মো. শেখ হাশেম (৫৮)।

চারঘাট (রাজশাহী) : রাজশাহীর চারঘাটে পুলিশের দুটি পৃথক অভিযানে কোটি টাকা মূল্যের হেরোইনসহ ১২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। থানাপুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নতুনপাড়া মাহাবুরের ছেলে মনিরুল ইসলাম জনি (৩২), ১০ পিস ইয়াবাসহ দৌলতপুর গ্রামের মাসুদ (৩৫), ভাটপাড়া গ্রামের আলম (৪২), ১০ বোতল ফেনসিডিলসহ মোক্তারপুরের জাহিদ হাসান (২৯), রবিউল ইসলাম (২৬), ১০ পিস ইয়াবাসহ রাজশাহী রানীনগরের রাজু (৩০) ও মোটর সাইকেল চালক জামিলুর কলস্নক (৪৫), এক গ্রাম হেরোইন ও গাঁজাসহ মেরামতপুর গ্রামের আরিফুল (২৯) ও ইউসুফ মন্ডলপাড়ার কালামসহ (৩৮) বিভিন্ন মাদক ও অপহরণ মামলার মোট ১২ আসামিকে গ্রেপ্তার করে মডেল থানা পুলিশ।

নকলা (শেরপুর) : ২০ কেজি গাঁজাসহ শেরপুরের নকলা থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে আলমগীর (২৮) নামে এক মাদক কারবারি। বুধবার রাতে উপজেলার লাভা এলাকার বাইপাস রাস্তার ব্রিজের উত্তরপাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আলমগীর নেত্রকোনার পূর্বধলা উপজেলার মহেন্দ্রপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

বগুড়া : বিয়ের প্রতিশ্রম্নতি দিয়ে হোয়াটসঅ্যাপে গার্মেন্টসকর্মী এক নারীর গোপনীয় ছবি নিয়ে বস্নাকমেইল করায় বগুড়া ডিবি পুলিশে সাইবার টিম মনির হোসেন (২৯) নামে এক প্রতারক প্রেমিককে হেমায়েতপুরের বড়ারি থেকে গ্রেপ্তার করেছে।

টাঙ্গাইল : বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মসজিদ মার্কেটের সামনে বৃহস্পতিবার ভোরে ২৬ গ্রাম হেরোইনসহ মো. বদরুল নামে এক যুবককে গ্রেপ্তার করেছের্ যাব। অভিযানে গ্রেপ্তারকৃত মো. বদরুল (৩০) চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের ঘটাপাড়া এলাকার মো. এনামুল হকের ছেলে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাহমুদা সাথী নামে এক গৃহবধূকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়েছে স্বামীসহ পরিবারের লোকজন। এ ঘটনায় বৃহস্পতিবার গৃহবধূ মাহমুদা সাথী বাদী হয়ে তার স্বামী মাসুম বিলস্নাহসহ পাঁচ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ হাবিবুলস্নাহ মাহফুজকে গ্রেপ্তার করে। এদিকে দুই মাদক ব্যবসায়ী ও তিন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে।

টঙ্গী (গাজীপুর) :আগ্নেয়াস্ত্র দেখিয়ে জনমনে ভয় সৃষ্টির অভিযোগে রাজধানীর উত্তরা থেকে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-১। গত বুধবার বেলা সোয়া ২টায় উত্তরার একটি ফ্ল্যাট থেকে ব্যবসায়ী মেজবাহ উদ্দিন সরকার রুবেলকে গ্রেপ্তার করা হয়।

নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রামে ১ বছরের সাজাপ্রাপ্ত ও ৫ পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার হয়েছে। পুলিশ উপজেলার আমলা পুকুর গ্রামের ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি মো. নুরুলকে (৫৫) গ্রেপ্তার করে। পৃথক অভিযানে উপজেলার বড়ইচড়া গ্রামের মো. নাজমুল হক (২৫), ইয়াকুব আলী (৪৫), সাইফুল ইসলাম (৪৮) ইনসান আলীকে (৫০) গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে