শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরাইলে ছেলের হাতে বাবা খুন তিন জেলায় ৪ লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ০৮ ডিসেম্বর ২০২১, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের হাতে বাবা খুন হয়েছেন। অন্যদিকে বাগেরহাটের মোলস্নাহাট, দিনাজপুরের চিরিরবন্দর ও কিশোরগঞ্জের কুলিয়ারচরে চার লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া ও সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের হাতে বাবা খুন হয়েছেন। সোমবার বিকেলে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম ছুট্টু মিয়া-(৬৫)। তিনি বেড়তলা গ্রামের পূর্বপাড়ার চাঁন মিয়ার ছেলে। পুলিশ ঘাতক ছেলে মনির হোসেনকে (৩০) গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বেড়তলা গ্রামের পূর্বপাড়ার ছুট্টু মিয়া নরসিংদী জেলার একটি ইটভাটায় ও মনির হোসেন সিলেট জেলার আরেকটি ইটভাটায় কাজ করেন। মনির হোসেনের মানসিক সমস্যা আছে। সম্প্রতি ছুট্টু মিয়া ও মনির হোসেন বাড়িতে আসেন। সোমবার বিকেলে ছুট্টু মিয়া ছেলে মনির হোসেনকে ইটভাটায় যাওয়ার জন্য চাপ দিলে মনির ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে মনির ধান মাড়াই করার কাঠের তৈরি হাতল (পাউরি) দিয়ে বাবা ছুট্টু মিয়ার মাথায় আঘাত করেন। এ সময় স্বামীকে বাঁচাতে ছুটে যান মনিরের মা মিনারা বেগম। মনির তার মাকেও মারধোর করেন। পরে স্থানীয়রা আহতাবস্থায় ছুট্টু মিয়া ও মিনারা বেগমকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছুট্টু মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত মিনারা বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, ঘাতক মনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই মজিবুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে ছুট্টু মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাগেরহাট : বাগেরহাটের মোলস্নাহাট উপজেলায় এক নব-দম্পতি ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে মোলস্নাহাট থানা পুলিশ মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা এলাকা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে। নিহতরা হলেন জনি শেখ (২১) ও তার স্ত্রী নাহিদা আক্তার (১৯)।

চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুরের চিরিরবন্দরে গলায় ফাঁস দিয়ে নয়ন ইসলাম (১৪) নামে ১০ম শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে। সোমবার উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ছোট বাউল গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত নয়ন ইসলাম ওই গ্রামের মানিকুজ্জামান মানিকের ছেলে। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের কুলিয়ারচর বদরুন্নাহার (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার পৌর শহরের ১ নং ওয়ার্ডের বড়খারচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বদরুন্নাহার মিজান শেখের স্ত্রী। এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি অপমৃতু্য মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে