শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শেরপুরে আওয়ামী লীগের সম্মেলনে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

ফরিদপুরে ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের অভিযোগ লোহাগড়া ও রাজাপুরে দুইজনকে হত্যা চেষ্টা
স্বদেশ ডেস্ক
  ১৪ ফেব্রুয়ারি ২০২২, ০০:০০

বগুড়ার শেরপুরে আওয়ামী লীগের সম্মেলনে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। ফরিদপুরে একটি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। অন্যদিকে নড়াইলের লোহাগড়া ও ঝালকাঠির রাজাপুরে হত্যা চেষ্টার ঘটনায় আহত হয়েছেন দুইজন। প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, চেয়ার ছোড়াছুড়ি ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে সাধারণ সম্পাদক প্রার্থীসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর ছয়জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকালে উপজেলার বিশালপুর ইউনিয়নের শ্যামনগর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে এ ঘটনা ঘটে।

ফরিদপুর : ফরিদপুর সদর উপজেলার গজারিয়া বাজারে আরএফএল কোম্পানির সাব-ডিলার সিরাজুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও উচ্ছেদের ঘটনায় থানায় অভিযোগ করেছেন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জায়গা পরিমাপ করে জানানোর নির্দেশ দিয়েছে। কিন্তু প্রতিপক্ষের লোকজন জায়গা পরিমাপ করার সময় আকস্মিকভাবে হামলা চালিয়ে তার প্রতিষ্ঠানটি ভেঙে উচ্ছেদ করে দেয়। ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া কোতোয়ালি থানার সহকারী উপ-পরিদর্শক মঞ্জু মোলস্না বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন, জায়গা পরিমাপ করে জানাতে বলেছেন, কিন্তু কাউকে জরিমানা বা ক্ষতি পূরণের কথা বলেননি।

লোহাগড়া (নড়াইল) : নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তায়জুল ইসলামকে (৪৬) কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

আহতের ভাই খাইরুল জানান, সকালে তায়জুল ব্রাহ্মণডাঙ্গা পুরনো খালের মাথায় মাছের ঘের দেখে ফেরার সময় প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। তাকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তবে উন্নত চিকিৎসার জন্য তায়জুলকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুরে মাহফিলে গিয়ে বন্ধুর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে রাহাত সিকদার (১৭) নামে এক স্কুলছাত্র। শনিবার রাত ১০টার দিকে উপজেলার গালুয়া হযরত পীর সাহেব হুজুরের বাড়ি জামিয়া ইসলামিয়া মাহতাবুল উলুম কওমি মাদ্রাসায় ওয়াজ মাহফিলে এ ঘটনা ঘটে। রাহাত নিজ গালুয়া গ্রামের ইউনুচ সিকদারের ছেলে ও রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে