শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মানুষ হত্যা এবং সন্ত্রাসীর রাজনীতি ছেড়ে গণতন্ত্রের পথে আসুন -কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

ম পলাশ (নরসিংদী) প্রতিনিধি
  ১৭ মে ২০২২, ০০:০০

বিএনপিকে মানুষ হত্যা এবং সন্ত্রাসী রাজনীতি ছেড়ে গণতন্ত্রের পথে আসার আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ডক্টর আব্দুর রাজ্জাক। তিনি সোমবার নরসিংদীর পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনের মাধ্যমে আগামী নির্বাচন নিরপেক্ষ হবে। প্রধানমন্ত্রী ইতোমধ্যে প্রতিশ্রম্নতি দিয়েছেন তিনি নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করবেন।

পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপের সভাপতিত্বে এ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

এ সময় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কার্যনির্বাহী সদস্য এ.বি.এম রিয়াজুল কবির কাউছার, লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম হিরু এমপি, তামান্না নূসরাত বুবলী এমপি ও পলাশের সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন, উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন এবং ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার প্রমুখ।

ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধক ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক জি.এম. তালেব হোসেন। এদিকে সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষ্যে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে নেতাকর্মী ব্যানার ও ফেস্টুন নিয়ে মিছিল সহকারে সম্মেলনে যোগ দেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে পলাশের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ তৃতীয়বারের মতো সভাপতি ও কামরুল ইসলাম গাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে