শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

যশোরে বাবার বিরুদ্ধে ছেলে হত্যার অভিযোগ

হ লোহাগড়ায় ভ্যানচালক খুন হ চার জেলায় উদ্ধার ৪ লাশ হ তিন জেলায় ৪ অপমৃতু্য
ম স্বদেশ ডেস্ক
  ১৮ মে ২০২২, ০০:০০

যশোরে ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। নড়াইলের লোহাগড়ায় ভ্যানচালককে কুপিয়ে খুন করা হয়েছে। লক্ষ্ণীপুরের রায়পুর, নেত্রকোনার পূর্বধলা, ফরিদপুরের বোয়ালমারী ও সুনামগঞ্জের ধর্মপাশা থেকে উদ্ধার করা হয়েছে চারজনের মরদেহ। এ ছাড়া চাঁদপুরের হাজীগঞ্জে দুই ভাইসহ হবিগঞ্জের মাধবপুর ও সাতক্ষীরার শ্যামনগরে চারজনের অপমৃতু্যর খবর পাওয়া গেছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

যশোর : যশোরে বাবার বিরুদ্ধে ছেলেকে ইলেক্ট্রিক শক ও নির্যাতন চালিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার গভীররাতে যশোর সদরের ফতেপুর ইউনিয়নের পূর্ব চাঁদপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন (১৬) ওই এলাকার নুরুল ইসলামের ছেলে। পুলিশ অভিযুক্ত বাবা নুরুল ইসলামকে আটক করেছে। আটকের পরে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছেন অভিযুক্ত বাবা।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, পারিবারিক কলেহের জের ধরে নুরুল ইসলাম তার ছেলে রুহুল আমিনকে হত্যা করেছে বলে জানতে পেরেছে পুলিশ। ঘটনার দিন রুহুল নিজ ঘরে ঘুমিয়েছিল। এসময় বাবা নুরুল ইসলাম প্রথমে ছেলের বামপায়ে বৈদু্যতিক তার পেঁচিয়ে ইলেক্ট্রিক শক দেন। এতে মৃতু্য না হওয়ায় পরে গলায় গামছা পেঁচিয়ে আধাঘণ্টা ধরে নির্যাতন করে তাকে হত্যা করেন। পরে খবর পয়ে পুলিশ নুরুল ইসলামকে আটক করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লোহাগড়া (নড়াইল) : নড়াইলের লোহাগড়ায় গ্রাম্য কোন্দলের জের ধরে দুই পক্ষের সংঘর্ষের মধ্যে প্রতিপক্ষ সড়কি দিয়ে কুপিয়ে একজন ভ্যানচালককে হত্যা করেছে। এ সময় উভয় পক্ষের সাতজন আহত হয়েছে। আহতদের লোহাগড়া ও নড়াইল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার শাকুকখোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিজানুর শরীফ (৫২) ওই গ্রামের ওয়াদুদ শরীফের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগ্রাম ইউনিয়ের শামুকখোলা গ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে আলিম কাজী সমর্থিত লোকজনদের সঙ্গে আসকার খন্দকার সমর্থিত লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। মঙ্গলবার দুপুরে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মাদ্রাসা এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লোকজন ভ্যানচালক মিজানুর শরীফকে কুপিয়ে হত্যা করে।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, বর্তমানে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রায়পুর (লক্ষ্ণীপুর) : লক্ষ্ণীপুরের রায়পুরে খালস্নার পুল এলাকা থেকে হান্নান (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকালে নাজির আলী বাড়ির দরজায় খালের মধ্যে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। হান্নান রায়পুর পৌরসভার খাজুরতলা এলাকার মোলস্নাবাড়ির মৃত অলিউলস্নার ছেলে। সে ইট ভাঙা শ্রমিকের কাজ করত।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, ফিরতি পথে খালের পাশ দিয়ে যাওয়ার সময় পানিতে পড়ে ডুবে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের মিলগেট এলাকার ময়েনদিয়া- ফরিদপুর সড়কের পাশে পাটক্ষেত থেকে মঙ্গলবার সকালে বস্তাবন্দি অর্ধগলিত মাথা বিচ্ছিন্ন নারীর লাশটি উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশ।

পুলিশ জানায়, ফসলি মাঠের কাদায় লাশটি বস্তাবন্দি অবস্থায় পড়েছিল। দেহ থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় পাট ক্ষেতের ভেতর পাওয়া গেছে। তাৎক্ষণিকভাবে ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।

ধর্মপাশা (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের মধ্যনগরে নদী থেকে অজ্ঞাতনামা এক মানসিক প্রতিবন্ধী (৩০) নারীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলা সদরের ঠাকুরাকোণা ট্রলারঘাট সংলগ্ন উবদাখালী নদী থেকে ওই নারীর ভাসমান লাশটি উদ্ধার করে মধ্যনগর থানা পুলিশ। মধ্যনগর থানার ওসি জাহিদুল হক জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পূর্বধলা (নেত্রকোনা) : নেত্রকোনার পূর্বধলায় পরিবারিক কলহের জেরে আরিফা (১৮) নামে এক নারী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষবেড় গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে। মঙ্গলবার সকালে আরিফার শ্বশুরবাড়ী জারিয়া ইউনিয়নের নাটেরকোনা চরপাড়া মোড়ল বাড়িতে এ ঘটনা ঘটে। পূর্বধলা থানার ওসি সাইফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

হাজীগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুরের হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে অক্সিজেনের অভাবে দুই ভাইয়ের মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকালে হাজীগঞ্জ বাজারের হকার্স মার্কেটের বকুলতলা রোডে মো. বারেক হাজীর পানির ট্যাংকির ছাদের বাঁশ খুলতে গিয়ে তাদের মৃতু্য হয়। নিহতরা হলেন- গোলাম রাব্বানী (৩৮) ও মোহন আলী (২৮)। তারা চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার শাজেমান আলীর ছেলে। হাজীগঞ্জ থানার ওসি জোবাইর সৈয়দ জানান, এ বিষয়ে অপমৃতু্যর মামলা করা হয়েছে।

মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুরে বিদুৎপৃষ্ট হয়ে পাওনিয়ার ডেনিম কোম্পানির এক টেকনিশিয়ানের মৃতু্য হয়েছে। নিহত সবুজ কর (২১) মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মতি করের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বাদশা কোম্পানির ভেতর নষ্ট বৈদু্যতিক সিলিংফ্যানের সুইচ বোর্ডের তার সংযোগ দেওয়ার সময় সবুজ বিদু্যৎস্পৃষ্ট হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্যামনগর (সাতক্ষীরা) : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নে বিদু্যৎস্পৃষ্টে মেহেদী হাসান নামে (১৫) এক স্কুলছাত্রের মৃতু্য হয়েছে। সে বাদুড়িয়া গ্রামের কালাম মোড়লের ছেলে। সোমবার সন্ধ্যায় নিজবাড়ির পাশে ধান ক্ষেতে পানি দেওয়ার সময় বিদু্যৎস্পৃষ্ট তার মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে