চার জেলায় মাদকসহ ১৫ জন গ্রেপ্তার

চার জেলায় মাদকসহ ১৫ জন গ্রেপ্তার

চার জেলায় মাদকসহ ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গাজীপুর, রংপুর, নারায়ণগঞ্জ ও শেরপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর সদর প্রতিনিধি জানান, গাজীপুর সদর উপজেলায় গাড়ি চোর চক্রের ১২ সদস্যকে গ্রেপ্তার করেছে জয়দেবপুর থানার হোতাপাড়া ফাঁড়ি পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার ভবানীপুর এলাকার সাইফুল ইসলামের মালিকানাধীন সনিয়া এন্টারপ্রাইজ (ওয়ার্কসপ) থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

\হগ্রেপ্তারকৃতরা হলো- সাইফুল ইসলাম (৪০), মো. আলম ভূইয়া (৪৫), রুবেল (৩২), কবিরুল হক (২০), সুমন (২৮), সজীব মলিস্নক (২০), বিধান কুড়ি (৩৫), মাসুদ মিয়া (২৬), শহীদ (৩৫), জনি মিয়া (২৩), সুমন মন্ডল (২৯) ও রমজান মিয়া (১৯)। তারা গাজীপুরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া থেকে ছিনতাই করত। জয়দেবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, এ বিষয়ে বুধবার রাতে জয়দেবপুর থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রংপুর প্রতিনিধি জানান, রংপুরে শান্ত (২৫) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছের্ যাব-১৩। বুধবার রংপুরর্ যাব-১৩ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। সে রংপুর নগরীর মুলাটোলের বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক ব্যবসায়ী শাহাদাৎ হোসেনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশের এপিবিএন শাখা। এ সময় তার কাছ থেকে তিন কেজি গঁাঁজা উদ্ধার করে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে এএস আই মোছা. কল্পনা খাতু বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আড়াইহাজার থানায় মামলা করেছেন। ওই দিন বিকালে তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের ঝিনাইগাতী উপজেলা থেকে ১৫০ পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার উপজেলার ধানশাইল ইউনিয়নের মাদারপুর গ্রামের নেছার আহাম্মেদ তোতার ছেলে সাদ্দাম (২৫) কে ধানশাইলের মাটিয়া মসজিদের রাস্তার সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে ওসি মনিরুল আলম ভূইয়া জানান, তাকে ইয়াবাসহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে