চারঘাটে গ্রামীণ অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে -পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার

চারঘাটে গ্রামীণ অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে -পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার
রাজশাহীর চারঘাটে নির্মিত ব্রিজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম -যাযাদি

আওয়ামী লীগ ধারাবাহিকভাবে সরকারে থাকায় রাজশাহীর চারঘাট উপজেলার গ্রামীণ অবকাঠামো ও গ্রামীণ যোগাযোগ ব্যবস্থায় রাস্তাঘাটের অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

রোববার চারঘাটের জাহাঙ্গীরাবাদ ও চককৃষ্ণপুর নির্মিত ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বেলা সাড়ে ১১টায় তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নে পলস্নী সড়কে গুরুত্বপূর্ণ সেতু নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় চককৃষ্ণপুর-জাহাঙ্গীরাবাদ সড়কে বড়াল নদের ওপর নির্মিত ৯৬ মিটার দীর্ঘ ব্রিজটি উদ্বোধনের পর তা সাধারণ জনগণের চলাচলে উন্মুক্ত করেন। নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন, মেয়র একরামুল হক, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুনসহ এলজিইডির কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংবাদিকরা।

সরেজমিনে দেখা যায়, নির্ধারিত সময়ে বাস্তবায়ন হওয়ার ফলে বড়াল নদের ওপর নির্মিত সেতু দিয়ে যাতায়াতের সুফল ভোগ করবে নদের উভয় পাড়ের প্রায় ১০ হাজার মানুষ। এর ফলে পলস্নী সড়কে গুরুত্বপূর্ণ এই সেতু চককৃষ্ণপুর বসবাসরত মানুষের যাতায়াতে উপজেলা সদরের সঙ্গে প্রায় দুই কি.মি. রাস্তা কমে গেছে। এছাড়াও জাহাঙ্গীরাবাদ এলাকার মানুষজন সহজে পাশের পুঠিয়া ও বাঘা উপজেলায় সড়কপথে যাতায়াত করতে পারবে।

এদিকে শোক দিবস উপলক্ষে ২০২১-২২ অর্থবছরে এডিপি বিশেষ বরাদ্দে ৫০ জনকে সেলাই মেশিন, সমাজসেবা অধিদপ্তর দুরারগ্য ব্যাধিতে আক্রান্ত ৪০ জনকে ৫০ হাজার করে ২০ লাখ টাকার অনুদান ও ৪১ জনকে ৬ লাখ ৫৬ হাজার টাকার যুব উন্নয়ন অধিদপ্তরের যুব ঋণের চেক প্রদান অনুষ্ঠান পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়। ইউএনও সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে