সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিন জেলায় কারাদন্ড ও উচ্ছেদ অভিযান

স্বদেশ ডেস্ক
  ০৩ মে ২০২৩, ০০:০০

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পটুয়াখালীর বাউফলে কলেজছাত্রীকে যৌন হয়রানির দায়ে এক বখাটে ও নরসিংদীর রায়পুরায় প্রশ্নপত্র ফাঁসের চেষ্টায় একজনকে কারাদন্ড দেওয়া হয়েছে। এছাড়া বাগেরহাটের ফকিরহাটে অবৈধ্য স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি জানান, পটুয়াখালীর বাউফলে এক কলেজছাত্রীকে যৌন হয়রানির দায় ইমরান খান (১৯) নামের এক বখাটেকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বায়েজিদুর রহমান এ দন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত বখাটে ইমরান খান কালিশুরি ইউনিয়নের শিবপুর গ্রামের আলম খানের ছেলে।

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি জানান, নরসিংদীর রায়পুরায় এসএসসি ও সমমান পরীক্ষার বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষার প্রশ্ন ফাঁসের চেষ্টা করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বহিরাগত একজনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। মঙ্গলবার সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. আজগর হোসেন এ কারাদন্ডাদেশ দেন।

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটের ডহরমৌভোগ এলাকায় সরকারি খাসজমিতে অবৈধ তিনটি মুদি দোকানঘর উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হরেকৃষ্ণ অধিকারীর নেতৃত্বে এ উচ্ছেদ করা হয়েছে। তিনটি দোকানের মধ্যে মিঠুন শিকদারের দোকানটি সম্পূর্ণ ভেঙে দেওয়া হয়েছে। এছাড়া বিবেক হালদার ও বিকাশ হালদারের দোকান দুইটির আংশিক ভেঙে দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে