রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়ায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

৯ জেলায় আরও ৯ জনের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ০২ জুলাই ২০২৩, ০০:০০

বগড়ার দুপচাঁচিয়ায় বড় ভাই শহীদ হাসান মন্ডল সুইটের (৩৫) ছুরিকাঘাতে সৎ ছোট ভাই মাসুম মন্ডল (৩৪) খুন হয়েছে। এ ছাড়া ৯ জেলায় আরও ৯ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও কয়েকজন। শনিবার আমাদের স্টাফ রিপোর্টার, আঞ্চলিক প্রতিনিধি ও জেলা-উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি জানান, বগড়ার দুপচাঁচিয়ায় বড় ভাই শহীদ হাসান মন্ডল সুইটের (৩৫) ছুরিকাঘাতে সৎ ছোট ভাই মাসুম মন্ডল (৩৪) খুন হয়েছে। বুধবার রাতে দুপচাঁচিয়া সিও অফিস বাসস্ট্যান্ড এলাকার উপজেলা সম্মিলিত ট্রাকচালক সমিতির সামনে এ ঘটনা ঘটে। নিহত মাসুম পৌর এলাকার ডিমশহর তালুকদারপাড়া মহলস্নার সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেনের ছেলে। থানার ওসি আবুল কালাম আজাদ বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতককে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা সাবিহা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে সানি (২) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত সানি কালিসীমা গ্রামের রমজান মিয়ার ছেলে। এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, শিশুর মৃতু্যর খবর পেয়েছি। বাড়ির পাশের পুকুরে ডুবে সে মারা গেছে।

ফেনী প্রতিনিধি জানান, ফেনীর সোনাগাজীতে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে মহিষের আক্রমণে এক ব্যক্তি মারা গেছেন। শুক্রবার সকালে উপজেলা সদর ইউনিয়নের চর খোন্দকার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নেজাম উদ্দিন (৪০) ওই এলাকার আবদুল সাত্তারের ছেলে। সোনাগাজী থানার ওসি খালেদ হোসেন দাইয়্যান বলেন, উপজেলার চর খোন্দকার গ্রামে পাগলা মহিষের আক্রমণে একজন কৃষক মারা গেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃতু্যর মামলা হয়েছে।

স্টাফ রিপোর্টার, যশোর জানান, যশোরের চৌগাছায় দুই সন্তানের জননীকে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার মুক্তদাহ গ্রামে। ইসমত আরা পৌরসভার বিশ্বাসপাড়ার মশিয়ার রহমানের মেয়ে ও উপজেলার মুক্তদাহ গ্রামের আনিছুর রহমানের ছেলে মজনুর রহমান মজনুর স্ত্রী। ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। হত্যার অভিযোগে নিহতের শ্বশুর, শাশুড়ি ও স্বামীকে পুলিশ আটক করেছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। থানার ওসি (তদন্ত) জিলস্নাল হোসেন জানান, ঘটনাস্থল মুক্তহাদ গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর সঠিক তথ্য পাওয়া যাবে।

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি জানান, পটুয়াখালীর কলাপাড়ায় মাছের ঘেরে সংযোগ দিতে গিয়ে বিদু্যৎস্পৃষ্টে জাকারিয়া প্যাদা (৩২) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার উপজেলার ধানখালী ইউনিয়নের মাছুয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। তিনি গ্রামের শাহ আলম প্যাদার ছেলে। কলাপাড়া থানার ওসি জসিম জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি জানান, কসবায় সোহেল রানা (২৩) নামে এক হিজড়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার গোপিনাথপুর বাজার থেকে তার লাশ উদ্ধার করা হয়। সোহেল রানা দিনাজপুর জেলার চিলিবন্দর থানার সুখদেবপুর গ্রামের সাবের আলীর সন্তান। তিনি কসবা উপজেলার গোপিনাথপুর বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করত। কসবা থানা পরিদর্শক (তদন্ত) আবদুল বাছেদ সরকার জানান, লাশের মাথার একপাশে কিছুটা আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের মেলান্দহে প্রেমে বাধা দেওয়ায় অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রবিউল (১৭) নামের এক যুবক। বৃহস্পতিবার উপজেলার নয়ানগর ইউনিয়নের ৫নং চরে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ওই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে।

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, নিজ বাড়ির পাশে একটি গাছের সাথে গলায় ফাঁস নিয়ে এক যুবক আত্মহত্যা করার বিষয়টি স্থানীয়দের মাধ্যমে জানতে পারি। মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মোলস্নাহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের মোলস্নাহাটে ঈদে নানাবাড়ি বেড়াতে এসে ঘেরের পানিতে ডুবে মোনালিসা (১২) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। শনিবার উপজেলার দারিয়ালা গ্রামে এ ঘটনা ঘটে। মোনালিসা গোপালগঞ্জ জেলার মানিকদাহ গ্রামের বশার কাজীর মেয়ে।

মোলস্নাহাট থানার ওসি সোমেন দাশ জানান, দারিয়ালা গ্রামে পানিতে ডুবে শিশু মৃতু্যর খবর শুনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নল?ছি?টি (ঝালকাঠি) প্রতিনিধি জানান, ঝালকাঠির নলছিটিতে বিদুৎস্পৃষ্ট হয়ে মাওলানা মো. জামাল হোসেন হাওলাদার (৪০) নামের একজন মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। তিনি উপজেলার নাচনমহল ইউনিয়নের দক্ষিণ ডেবরা এলাকার বাসিন্দা। তার পিতার নাম মৃত রজ্জব আলী হাওলাদার। শনিবার এ দুর্ঘটনাটি ঘটে। নলছিটি থানার ওসি আতাউর রহমান জানান, তার পরিবারের সঙ্গে কথা বলে এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

তালতলী (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার তালতলীতে আমগাছ লাগাতে গিয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে শাহ আলম (৭০) নামের এক বৃদ্ধের মৃতু্য হয়েছে। শুক্রবার উপজেলার নয়াপাড়া এলাকায় নিজ বাড়ির আম বাগানে এ ঘটনা ঘটে। নিহত শাহ আলম হাওলাদার নয়াপাড়া এলাকার মৃত রশিদ হাওলাদারের ছেলে। তালতলীর থানার ওসি সাখাওয়াত হোসেন তপু এ কথা নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে