সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

এনএসইউতে 'ভার দ্য ওয়াল : সিজন ২' রোড শো অনুষ্ঠিত

নতুনধারা
  ৩০ আগস্ট ২০২৩, ০০:০০

নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ক্যারিয়ার অ্যান্ড পেস্নসমেন্ট সেন্টার (সিপিসি) এবং ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের সহযোগিতায় ২৮ আগস্ট 'ওভার দ্য ওয়াল : সিজন ২' শীর্ষক একটি রোড শো অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিসির পরিচালক প্রফেসর ডক্টর মোহাম্মদ খসরু মিয়া। সেশনে বক্তব্য রাখেন ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের হিউম্যান রিসোর্সেসের এজিএম মো. রেজাউল হোসেন। অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রিসোর্সেস বিভাগের উপ-ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক ও ব্র্যান্ড ম্যানেজার মো. তাসবিরুল আলম আবির। তারা প্রতিযোগিতার টাইমলাইন, পদ্ধতি সম্পর্কে একটি বিস্তৃত ধারণা প্রদান করেন।

অনুষ্ঠানে একটি কুইজ প্রতিযোগিতাও অনুষ্ঠিত হয়। সেরা তিনজনকে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড পক্ষ থেকে গিফট হ্যাম্পার দেওয়া হয়। শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ রোড শোটিকে প্রাণবন্ত করে তুলে। ওভার দ্য ওয়াল : সিজন ২ প্রতিযোগিতার প্রাইজ হিসেবে থাকছে ৩ লাখ ৫০ হাজার টাকা, পাশাপাশি ভারতের মুম্বাইয়ে সম্পূর্ণ অর্থায়নে আন্তর্জাতিক ইন্টার্নশিপের সুযোগ এবং ম্যারিকোতে ক্যারিয়ারের সুযোগ।

আগামী প্রজন্মের উদ্ভাবকদের অনুপ্রাণিত করতে ও ক্ষমতায়নে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড এবং ক্যারিয়ার অ্যান্ড পেস্নসমেন্ট সেন্টারের অভিন্ন দৃষ্টিভঙ্গি তুলে ধরে 'ওভার দ্য ওয়াল : সিজন ২' এর রোড শো অনুষ্ঠিত হয়। রোড শোতে সহযোগী হিসেবে ছিল এনএসইউ এমআইবিসি এবং ইয়েস ক্লাব। ম সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে