শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বরুড়ার ৩৬ পরিবারকে শফিউদ্দিনের সহায়তা

বরুড়া (কুমিলস্না) প্রতিনিধি
  ১০ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০
কুমিলস্নার বরুড়ায় ৩৬টি পরিবারকে সহায়তা দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এজেডএম শফিউদ্দিন শামীম -যাযাদি

কুমিলস্না-৮ (বরুড়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী, কুমিলস্না দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এজেডএম শফিউদ্দিন (শামীম) ৩৬টি পরিবারকে নিজ অর্থায়নে সহায়তা করেছেন।

এর মধ্যে কর্মহীন মানুষের কর্মসংস্থান ও দারিদ্র্য বিমোচনের জন্য সামাজিক দায়বদ্ধতার আওতায় অটো-রিকশা, সেলাইমেশিন, সন্তানসম্ভবা মায়েদের জন্য মাতৃত্বকালীন অনুদান, দরিদ্র রোগীদের চিকিৎসা, মসজিদ-মন্দিরে সহায়তা এবং এলাকার প্রবীণ ও ত্যাগী আওয়ামী লীগ নেতাদের সম্মাননাসহ বিভিন্ন ধরনের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার মহেশপুর পুরান বাজার সংলগ্ন মাঠে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৯ জন কর্মহীন অসহায় পুরুষকে ১টি করে অটো রিকশা, ৯ জন অসহায় নারীকে ১টি করে সেলাই মেশিন, ৯ জন অসুস্থ রোগীকে চিকিৎসা সহায়তা, ৯ জন সন্তানসম্ভবা দুস্থ নারীকে মাতৃত্বকালীন ভাতা, ২২ জন ত্যাগী ও প্রবীণ আওয়ামী লীগ নেতাকে সম্মাননা ও উপহার এবং ৭টি মসজিদ ও ২টি মন্দিরে আর্থিক অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে খোশবাস দক্ষিণ ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিলস্না দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এজেডএম শফিউদ্দিন (শামীম)। বিশেষ অতিথি ছিলেন, কুমিলস্না দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও কুমিলস্না জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়ার এডমিরাল আবু তাহের, কুমিলস্না দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সাবেক মেয়র বাহাদুরুজ্জামান, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল হোসেন, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান বাবুল, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে