রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মহিলা দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

স্বদেশ ডেস্ক
  ১০ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

টাঙ্গাইল ও মেহেরপুরে নানা আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয়তাবাদী মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার আদালত চত্ত্বর থেকে জেলা মহিলা দলের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বটতলায় গেলে পুলিশি বাধায় সেখানেই সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন খান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুকসি মেহেদী, সিনিয়র যুগ্ম-সম্পাদক স্বপ্না আক্তার, সাংগঠনিক সম্পাদক সুলতানা বিলকিস প্রমুখ।

মেহেরপুর প্রতিনিধি জানান, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলা মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা ও আনন্দর্ যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি সায়দাতুন্নেসা নয়নের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুণ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, জেলা মহিলা দলের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রুমানা আহমেদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক লাইলা আরজুমান বানু প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে