সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফেনীর জায়লস্করে ডাকাতির ঘটনা ভিডিও করায় খুন হন পারুল

ফেনী প্রতিনিধি
  ২০ ডিসেম্বর ২০২৩, ০০:০০

ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারাহীগুনীতে ডাকাতি করতে গিয়ে খুন করা হয় গৃহবধূ পারুল আক্তারকে (৫৫)। এ ঘটনায় নিজের দায় স্বীকার করে গত সোমবার আদালতে জবানবন্দি দেন গ্রেপ্তার মোবারক হোসেন। এর আগে গত ১৩ ডিসেম্বর দিনগত রাতে উত্তর বারাহীগুনী শামসুল হক ভূঞার বাড়িতে নিজ ঘর থেকে পারুল আক্তার নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার হয়। নিহত পারুল ওই বাড়ির প্রবাসী আতাউর রহমানের স্ত্রী ও জায়লস্কর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল মতিন চৌধুরীর ছোট বোন।

এ ঘটনায় ১৪ ডিসেম্বর অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে থানায় মামলা হয়। গত ১৭ ডিসেম্বর রাতে ফেনী সদর উপজেলার মাথিয়ারা জেলে বাড়ি থেকে মোবারক হোসেন নামের এক যুবককে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ওই যুবক ঘটনার বিস্তারিত জানালে পুলিশ তাকে আদালতে সোপর্দ করে। পরে তিনি ঘটনায় সম্পৃক্ত থাকার বিষয়টিসহ আদালতে আরও দুইজনের নাম জানান।

মোবারক জানান, ওই রাতে তারা তিনজন পারুলের ঘরে ডাকাতি করতে যান। বিষয়টি টের পেয়ে পারুল তার মোবাইলে ভিডিও করেন। মোবারকসহ তার সঙ্গীরা ওই নারীর হাত থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে পারুলের মাথায় আঘাত করেন তারা। এতে পারুলের মৃতু্য হলে তারা পালিয়ে যান।

মোবারকের স্বীকারোক্তির ভিত্তিতে বাকি দুইজনকেও গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের শিহাব হোসেন শুভ (২০) ও উত্তর বারাহীগুনী এলাকার আব্দুল আউয়াল প্রকাশ সাদ্দাম (৩৬)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে