শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
walton
আখাউড়ায় রেলওয়ের স্স্নিপার চুরি, আটক ২

মাদককারবারিসহ তিন জেলায় গ্রেপ্তার ৮

স্বদেশ ডেস্ক
  ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেলওয়ের ২শ' পিস স্স্নিপার চুরির সময় দুই ব্যক্তিকে আটক করেছে রেলওয়ে পুলিশ। এছাড়াও মাদককারবারিসহ তিন জেলায় আরও ৮ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেলওয়ের ২শ' পিস কাঠের স্স্নিপার চুরির সময় দুই ব্যক্তিকে আটক করেছে রেলওয়ে পুলিশ।

আটকরা হলো- চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার দক্ষিণ মাহমুদাবাদ গ্রামের সোহেল (৩৩) ও পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানার আরামকাটি গ্রামের আব্দুর রাজ্জাক।

এ ঘটনায় আখাউড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনী চৌকির চিফ ইন্সপেক্টর এসআই আবু সুফিয়ান ভূইয়া বাদী হয়ে বৃহস্পতিবার রাতে আখাউড়া থানায় মামলা করেছেন।

এ ব্যাপারে রেলওয়ে নিরাপত্তা বাহিনী চৌকির চিফ ইন্সপেক্টর এসআই আবু সুফিয়ান ভূইয়া বলেন, 'সন্দেহ হলে ট্রাকে স্স্নিপার লোড করার কারণ জানতে আটকরা জানায় আখাউড়া রেলওয়ে জংশনের অবসরপ্রাপ্ত এসএসএই মনিরুল ইসলাম আসামিদের নিকট স্স্নিপারগুলো বিক্রি করেন।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ইনচার্জ খন্দকার জসীম উদ্দিন বলেন, আটকদের আদালতের মাধ্যতে জেলে পাঠানো হয়েছে। অপর আসামি পলাতক রয়েছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোলস্নাহাটে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ৪ জন মাদক বিক্রেতা গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলো- শামীম মুন্সী (৩০), রানা মুন্সী (৪০), ইমদাদুল মোলস্না (৩৭) ও খালিদ হাসান (৩০)।

মোলস্নাহাট থানার ওসি আশরাফুল আলম জানান, থানা পুলিশের নিয়মিত অভিযানে উপজেলার কাচনা গ্রামের মাঠপাড়া আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর থেকে ১৮ পিচ ইয়াবাসহ দুইজন এবং উপজেলার গাড়ফা গ্রাম থেকে দুইজনকে ৭ পিচ ইয়াবাসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। আটকদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মোলস্নাহাট থানায় পৃথক ২টি মামলা দায়ের করেছে।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ খলিলুর রহমান (৩৫) ও সাহাদত হোসেন (৪০) নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজলোর পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটকরা হলো উপজেলার নসরতপুর ইউপির সাওইল বাজারের মাদক ব্যবসায়ী খলিলুর রহমান ও আদর্শ গ্রামের সাহাদত হোসেন।

পুলিশ জানায়, পৃথক দুটি মামলা দিয়ে শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আদমদীঘি প্রতিনিধি আরও জানান, চলন্ত ট্রেনে যাত্রীর পকেট থেকে টাকা চুরির অপরাধে সাজ্জাদ হোসেন নামের এক পকেটমারকে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে নীলসাগর এক্সপ্রেস টেনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রেনযাত্রী সাদিকুল ইসলাম বাদী হয়ে সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন।

আটক সাজ্জাদ হোসেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের জিন্নত আলীর ছেলে।

সান্তাহার রেলওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে চলন্ত ট্রেনের কামরায় জনৈক ট্রেন যাত্রী সাদিকুল ইসলামের পকেট থেকে টাকা চুরির সময় অপর যাত্রীরা দেখতে পেয়ে সাজ্জাদ হোসেন নামের ওই পকেটমারকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন মামলা দায়ের নিশ্চিত করে জানান, পরদিন শুক্রবার গ্রেপ্তারকে আদালতে প্রেরণ করা হয়েছে।

\হসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি জানান, নীলফামারীর সৈয়দপুরে ৫০ পিস ইয়াবাসহ মাদক কারবারি সামসাদকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় নগদ ২৬ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। বৃহস্পতিবার উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সরদার পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

সামসাদ সৈয়দপুর পৌরসভার বাঁশবাড়ি টালি মসজিদ এলাকার মৃত কমর উদ্দিনের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে