বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ায় জমিতে সেচ নিয়ে বিরোধে সাবেক ইউপি সদস্য নিহত

গাংনীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ০২ মার্চ ২০২৪, ০০:০০
বগুড়ায় জমিতে সেচ নিয়ে বিরোধে সাবেক ইউপি সদস্য নিহত

বগুড়ায় জমিতে সেচ দেওয়া নিয়ে বিরোধে সাবেক ইউপি সদস্য নিহত হয়েছে। এদিকে, মেহেরপুরের গাংনীতে মোটর সাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃতু্য হয়। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর-

স্টাফ রিপোর্টার, বগুড়া জানান, শুক্রবার দুপুরে বগুড়া সদরের নামুজা ইউনিয়নে জমিতে সেচের পানি দেওয়া নিয়ে দুইপক্ষের মারপিটে আব্দুল করিম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি নামুজা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য। তার বাড়ি ওই ইউনিয়নের বগারপাড়া গ্রামে। এ ঘটনায় অভিযুক্তরা পলাতক বলে পুুলিশ জানিয়েছে।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, এক ব্যক্তির জমিতে সেচ দেওয়া নিয়ে আলাল নামে একজনের সঙ্গে সাবেক ইউপি সদস্য করিমের বিরোধ বাধে। এ নিয়ে বেলা ১১টার দিকে দুই পক্ষের বাকবিতন্ডা থেকে হাতাহাতি হয়। এক পর্যায়ে করিম আহত হন। তাকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, মেহেরপুরের গাংনী-হাটবোয়ালিয়া সড়কের পূর্বমালসাদহ নামক স্থানে মোটর সাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মজিবুল (৬০) নামের এক ব্যক্তির মৃতু্য হয়েছে। তার বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামে। একই সময়ে আহত হয়েছেন আরও তিনজন। এরা হচ্ছেন- মোটর সাইকেল আরোহী শিশিরপাড়া গ্রামের এনামুল হকের ছেলে রানা (১৫), শরিফুল ইসলামের ছেলে শান্ত ((১৫) ও ইজিবাইক যাত্রী রায়পুর গ্রামের পটলের স্ত্রী মর্জিনা (৩৫)। শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী থেকে মোটর সাইকেল আরোহী রানা ও শান্ত হাটবোয়ার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি ইজি বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃতু্য ও তিনজন আহত হয়েছে। তবে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে