বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

গোপালগঞ্জ ও ঝালকাঠিতে হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ২

স্বদেশ ডেস্ক
  ০২ মার্চ ২০২৪, ০০:০০
গোপালগঞ্জ ও ঝালকাঠিতে হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ২

গোপালগঞ্জে আলোচিত পুজারী রণজিৎ হত্যা মামলার প্রধান আসামি এবং ঝালকাঠিতে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, গোপালগঞ্জ সদর উপজেলার মানিকহার গ্রামের মন্দিরের পুজারী ৭৫ বছর বয়সের বৃদ্ধ রণজিৎ রায় হত্যা মামলার প্রধান আসামি ও ডাকাতিসহ ১৮ মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে সদর উপজেলার পুখুরিয়া নামক স্থান থেকে গ্রেপ্তার করে। গোপালগঞ্জ সদর থানার ওসি আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, গত বছরের ১২ অক্টোবর চোখে টর্চ লাইটের আলো পড়া নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন দুই ভাই মিল্টন খান এবং শিপন খান নৃশংসভাবে হত্যা করে রণজিৎ রায়কে। ঘটনার পরপরই মিল্টন এবং শিপন পালিয়ে যান। অবশেষে প্রধান আসামি মিল্টন খানকে পুলিশ গ্রেপ্তার করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

ঝালকাঠি প্রতিনিধি জানান, ঝালকাঠির নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ ফারুক খান (৬০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার সুবিধপুর ইউনিয়নের গোদন্ডা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফারুক খান ওই এলাকার হাসেম খানের ছেলে। শুক্রবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক ফারুককে জেল হাজতে পাঠান।

গোয়েন্দা পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে