বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

আটপাড়াকে স্মার্ট উপজেলায় রূপান্তর করতে চান ইউএনও সাজ্জাদুল হাসান

মো. আসাদুজ্জামান খান সোহাগ, নেত্রকোনা (আটপাড়া)
  ০৩ মার্চ ২০২৪, ০০:০০
সাজ্জাদুল হাসান

নেত্রকোনার আটপাড়ায় গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পদে যোগদান করেন এম সাজ্জাদুল হাসান। যোগদানের পর থেকেই উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডকে ত্বরান্নিত করতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

ইউএনও'র যোগদানের পর পরই সমাজের বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে মতবিনিময়কালে দেখা গেছে নির্ভীক, নিরহংকার ও সদালাপী এই মানুষটির মনে রয়েছে নানা স্বপ্ন ও উদ্ভাবনী ভাবনা, যা তিনি বাস্তবায়ন করার জন্য বদ্ধপরিকর। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব এজেন্ডা যথাযথভাবে বাস্তবায়নের পাশাপাশি সমাজের আপামর মানুষের সার্বিক কল্যাণে নিরন্তর ব্যস্ত থাকতে চান ইউএনও এম সাজ্জাদুল হাসান। তিনি আটপাড়াকে নিজের উপজেলা মনে করে সাজিয়ে রাখার লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছেন।

আটপাড়াকে স্মার্ট উপজেলায় রূপান্তরের জন্য স্থানীয় সাংসদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সকল ইউপি চেয়ারম্যানসহ ও সবস্তরের জনপ্রতিনিধি এবং বর্তমান সরকারের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম সাজ্জাদুল হাসানের নতুন নতুন চিন্তা ও দীর্ঘস্থায়ী পরিকল্পনা আটপাড়া উপজেলা প্রশাসনকে দাঁড় করাতে চান এক নতুন মাত্রায়। তিনি আইন ও নিয়মনীতি মেনে চলতেই অভ্যস্ত। শিক্ষার প্রতি সর্বাধিক গুরুত্ব দিয়ে শিল্প-সাহিত্য এবং শিক্ষা ও সুকুমার বৃত্তির চর্চায় আটপাড়াকে এগিয়ে নিতে বদ্ধপরিকর।

উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান বলেন, 'আমরা যা করছি আমাদের উপর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অর্পিত দায়িত্ব মাত্র। আমরা জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠা ও জবাবদিহিতা নিশ্চিত করতে কাজ করছি। স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত জনপ্রশাসনকে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সবার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে