রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যান মাথা ফাটালেন সচিবের

ঠাকুরগাঁও প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ০০:০০

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়ন চেয়ারম্যানের আঘাতে সচিবের মাথা ফেটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে স্থানীয় থানায় মঙ্গলবার অভিযোগ করেছেন ওই সচিব।

অভিযোগে প্রকাশ, নিয়ম বহির্ভূতভাবে সরকারি রাজস্ব আদায়ের (চৌকিদারি ট্যাক্স) নগদ টাকা না দেয়ায় ইউপি সচিব দবিরুল ইসলাম (৩৮) কে মোবাইল দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দিয়েছেন চেয়ারম্যান আব্দুল বারী।

এ বিষয়ে ইউপি সচিব দবিরুল ইসলাম বলেন, চেয়ারম্যান আমার কাছে নিয়ম বহির্ভূতভাবে বেয়ারার চেকের মাধ্যমে টাকা চান। আমি সরকারি নিয়মে একাউন্ট পে চেক দিতে চাইলে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে মোবাইল দিয়ে আমার মাথায় আঘাত করেন। এতে আমার মাথা ফেটে যায়।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল বারী বলেন, আমি মেম্বারদের বেতন দেওয়ার জন্য সচিবের কাছে চেক চাই। এনিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে সচিবের মাথায় সামান্য আঘাত লেগেছে, তবে এটা দ্রম্নত সমাধান হয়ে যাবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসান এ ব্যাপারে বলেন, বিষয়টি আমি শুনেছি, ইউনিয়ন সচিব থানায় একটি লিখিত অভিযোগ করেছে সেটির ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ওসি কে বলা হয়েছে।

\হথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, নন্দুয়ার ইউপি সচিব একজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে