শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পোরশায় স্বাভাবিক প্রসব সেবাবিষয়ক কর্মশালা

পোরশা (নওগাঁ) প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ০০:০০
নওগাঁর পোরশায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসবসেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালায় অতথিরা -যাযাদি

নওগাঁর পোরশায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে এমএসএইচ-সার্ভিসেস ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ব্যবস্থাপনায় ও উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন ইউএনও আরিফ আদনান।

কর্মশালায় স্বাভাবিক প্রসব সেবা নিশ্চিতকরণ বিষয়ে তথ্য উপস্থাপনা করেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর ঢাকার সহকারী পরিচালক (এমসিএইচ) ড. শরীফ ওয়াসিমা পারভীন। স্বাগত বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. আব্দুলস্নাহ আল মামুন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্‌ মঞ্জুর মোরশেদ চৌধুরী ও পরিবার পরিকল্পনা বিভাগ নওগাঁর উপ-পরিচালক আনোয়ারুল আজিম। উপজেলা প্রেস ক্লাব সভাপতি হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌফিক রেজা, সহকারী পরিচালক ডা. কামরুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম ও বিশিষ্ট সমাজসেবক সাবেক অধ্যক্ষ আব্দুল খালেক।

অন্যদের মধ্যে মা ও শিশু কল্যাণ কেন্দ্র নওগাঁর মেডিকেল অফিসার ডা. সালমা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা সুলতান মাহমুদ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে