রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ইন্দুরকানীতে প্রকৌশলীকে লাঞ্ছিতের প্রতিবাদে অনির্দিষ্টকালের কর্মবিরতি

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ০০:০০

পিরোজপুরের ইন্দুরকানীতে স্থানীয় সরকার প্রকৌশলী লায়লা মিথনুকে লাঞ্ছিত করার প্রতিবাদে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি চলছে। সোমবার দুপুরে স্থানীয় সরকার প্রকৌশরীর নিজ দপ্তরে এই ঘটনা ঘটে। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাড়েরহাট ইউপি চেয়ারম্যান ও ঠিকাদার কামরুজ্জামান শাওন তালুকদারের সঙ্গে ঠিকাদারি কাজের মানের বিষয়ে কথা বলার একপর্যায়ে ঠিকাদার শাওন তালুকদার উত্তেজিত হয়ে প্রকৌশলী লায়লা মিথুনকে লাঞ্ছিত ও অসৌজন্যমূলক আচরণ করেন।

এর প্রতিবাদে উপজেলা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপজেলা পরিষদের সামনে কর্মবিরতি চালিয়ে যাচ্ছেন। এই বিষয়ের জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রকৌশলীর বরাবরে লিখিত অভিযোগপত্র দিয়েছেন।

তারা জানিয়েছেন, এই ঘটনার সুষ্ঠু বিচার না পাওয়া পর্যন্ত বিরতিহীনভাবে কর্মবিরতি চালিয়ে যাবেন। এ বিষয়ে অভিযুক্ত ঠিকাদার কামরুজ্জামান শাওন তালুকদার বলেন, 'আমার কাছে উৎকোচ দাবি করায় একটু কথাকাটাকাটি হয়েছে।'

প্রকৌশলী লায়লা মিথুন বলেন, ঠিকাদার শাওন তালুকদার ডিজাইনমতো কাজ না করায় তাকে কাজ করতে নিষেধ করি। কিন্তু তিনি নিষেধ না মেনে কাজ চালিয়ে যান। সে কারণেই এমন অসৌজন্যমূলক আচারণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে