শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বিসিএসএ'র অফিস বেয়ারার্স নির্বাচন সম্পন্ন

  ০১ এপ্রিল ২০২৪, ০০:০০
বিসিএসএ'র অফিস বেয়ারার্স নির্বাচন সম্পন্ন

বাংলাদেশের কন্টেইনারশিপিং এজেন্টদের প্রতিনিধিত্বকারী বাণিজ্য সংগঠন- বাংলাদেশ কনটেইনার শিপিং অ্যাসোসিয়েশনের (বিসিএসএ) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা গত ২৭ মার্চ অনুষ্ঠিত হয়।

সভায় ওশান নেটওয়ার্ক এক্সপ্রেস (বাংলাদেশ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফাইয়াজ খন্দকার নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। শীর্ষ কন্টেইনার শিপিং লাইনসমূহে দীর্ঘ ২৫ বছরের বেশি সময়ব্যাপী বর্ণাঢ্য কর্মজীবনের সঙ্গে খন্দকার তার নতুন ভূমিকায় সুুবিশাল অভিজ্ঞতা এবং দক্ষতা নিয়ে এসেছেন।

কার্যনির্বাহী কমিটিতে খন্দকারের সঙ্গে কন্টেইনার ব্যবসায়ে সুপ্রতিষ্ঠিত পেশাজীবী অন্য যারা নির্বাচিত হয়েছেন, তারা হচ্ছেন-

ভাইস চেয়ারম্যান : নিখিল ভিনসেন্ট ডি' লিমা, ব্যবস্থাপনা পরিচালক, মারস্ক বাংলাদেশ লিমিটেড।

ভাইস চেয়ারম্যান : ফারুবার আনোয়ার, ব্যবস্থাপনা পরিচালক, ট্রাইডেন্ট শিপিং লাইন্স লিমিটেড।

কোষাধ্যক্ষ : ক্যাপ্টেন এ এস চৌধুরী, নির্বাহী পরিচালক, সি কনসোর্টিয়াম বাংলাদেশ লিমিটেড।

সাধারণ সম্পাদক : শামসুদ্দিন আহমেদ চৌধুরী, নির্বাহী পরিচালক, জে বি এক্স লজিস্টিকস লিমিটেড।

সদস্য : ইঞ্জিনিয়ার হারুন-উর-রশিদ, সিইও এবং কান্ট্রি হেড, এমএসসি মেডিটারিয়ান শিপিং কোম্পানি বিডি লিমিটেড ও ইকরাম গাজ্জালি, ব্যবস্থাপনা পরিচালক, এপিএল (বাংলাদেশ) প্রাইভেট লিমিটেড।

কন্টেইনার শিপিংয়ে সুবিন্যস্ত কর্মজীবন এবং অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের সমন্বয়ে গঠিত নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি কন্টেইনার বাণিজ্যের বহুবিধ চ্যালেঞ্জ মোকাবিলায় সফলতা অর্জন করবেন বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

কমিটি তাদের এই প্রথম সভায় বাংলাদেশে কনটেইনার শিপিং ব্যবসার পরিচালনার ক্ষেত্রে বিভিন্ন সমস্যার আলোচনান্তে সংশ্লিষ্ট সমস্যাসমূহ মোকাবিলায় এবং বাংলাদেশের বাণিজ্য ও অর্থনীতির প্রবৃদ্ধি ও সমৃদ্ধিতে অবদান অব্যাহত রাখতে সংশ্লিষ্ট অংশীজন ও সংস্থার সঙ্গে সহযোগিতা চালিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞা জ্ঞাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে