মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

তিন জেলায় মাদকসহ গ্রেপ্তার আরও ৪
স্বদেশ ডেস্ক
  ০৫ এপ্রিল ২০২৪, ০০:০০

ফরিদপুরের ভাঙ্গায় আন্তঃজেলা ডাকাত চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে মাদারীপুরে চোরাই গরু, পিকআপসহ দু'জন, যশোরের বেনাপোলে ফেনসিডিলসহ একজন ও রাঙামাটির কাপ্তাইয়ে চোলাই মদসহ একজনকে গ্রেপ্তার করা হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় আন্তঃজেলা ডাকাত চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তাদের ভাঙ্গা পৌরসভার পূর্ব হাসামদিয়া এলাকার ভাঙ্গা রেলস্টেশন হতে বগাইলগামী সার্ভিস রোডের উত্তর পাশের ব্রিজের নিচ থেকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- উপজেলার পূর্ব হাসামদিয়া এলাকার জসিম শেখ (৩২), হাজরাহাটি এলাকার কালাচান খয়রাতি (২১), পশ্চিম হাসামদিয়া এলাকার সাকিব মিয়া (২৫), আতাদী এলাকর রুবেল (৩৫), গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের মামুন শেখ (৩০) এবং ঝালকাঠির নলছিটি উপজেলার সুর্যপাশা গ্রামের তরিকুল ইসলাম (৩০)।

ভাঙ্গা থানার ওসি মামুন-আল-রশিদ জানান, গ্রেপ্তারদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত তিনটি চায়নিজ কুড়াল, একটি লোহার রামদা, একটি স্টিলের গিয়ার চাকু, একটি লোহার ডেগার, একটি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে উপ-পরিদর্শক রাকিব হোসেন বাদী হয়ে একটি ডাকাতি মামলা করেন।

স্টাফ রিপোর্টার, মাদারীপুর জানান, মাদারীপুর সদর উপজেলার কুলপদ্বী চৌরাস্তা একালা থেকে বৃহস্পতিবার রাতে চোরাই গরু ও পিকাআপসহ দু'জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- গোপালগঞ্জের মকসুদপুরে খাঞ্জাপুর গ্রামের সাহেব আলীর মোলস্নার ছেলে তরিকুল মোলস্না (২৭) ও ফরিদপুরের সালথার জগন্নাথদী গ্রামের কিতাব আলীর ছেলে রবিন শেখ (২৫)।

মাদারীপুরের সদর মডেল থানার ওসি এ এইচ সালাউদ্দিন জানান, রাত পৌনে ৩টার দিকে সরদ উপজেলার কুলপদ্বী চৌরাস্তা এলাকায় পুলিশ ডিউটি চলাকালীন সন্দেহ হলে শরীয়তপুরগামী গরু বোঝাই পিকাআপের গতিরোধ করে জিজ্ঞাস্যাবাদ করে। গ্রেপ্তাররা স্বীকার করেন গরু দু'টি মোসসুদপুর থানা এলাকা থেকে চুরি করে এনেছেন।

বেনাপোল প্রতিনিধি জানান, যশোরের বেনাপোল পোর্ট থানা থেকে ৮০০ বোতল ফেনসিডিলসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব)।

র্

যাব-৬ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেনাপোল পোর্ট থানাধীন বাহারদুরপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের একটি বাঁশবাগানে কতিপয় মাদক কারবারি ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশে মজুত করেছেন। এমন তথ্যের ভিত্তিতে যশোর ক্যাম্পেরর্ যাবের একটি আভিযানিক দল বুধবার সন্ধ্যায় অভিযান চালায়। অভিযানে বাহাদুরপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে কেসমত আলীকে (৩৮) গ্রেপ্তার করের্ যাব।

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি জানান, রাঙামাটির কাপ্তাই থানা পুলিশের অভিযানে ২৬ লিটার দেশীয় চোলাই মদসহ বিশাখা তনচংগ্যা নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্‌গা ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর দেবতাছড়ি গ্রামের বাসিন্দা বলে জানান কাপ্তাই থানার ওসি আবুল কালাম। সঙ্গীয় ফোর্সসহ কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্‌গা ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর দেবতাছড়ি গ্রামস্থ বিশাখা তনচংগ্যার বসতঘরের শয়নকক্ষ হতে গত বুধবার রাতে বিশাখা তনচংগ্যাকে (৪৬) ২৬ লিটার চোলাইমদসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে কাপ্তাই থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে